× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৫ জুন ২০২০, শুক্রবার

সিরাজগঞ্জের নবাব জাহিদ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২০ মে ২০২০, বুধবার, ১২:১৯

সিরাজগঞ্জের নবাব জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। তবে সত্যিকারের নবাব নন। এটি তার নাম। নিজের জেলা নিয়ে খুবই গর্ব তার। আবার নিঃসংকোচে নিজের যে কোনো দোষও স্বীকার করে নেন। এরপরেও নবাবেব বিয়ে নিয়ে জটিলতা লেগেই থাকে। যতবার বিয়ে ঠিক হয়েছে ততবারই অজানা কারণে তা ভেঙে গেছে। সর্বশেষ বিয়ের প্রস্তাব আসে কিশোরগঞ্জ থেকে।
বিয়ে ভেঙে যাওয়ার ভয়ে শুধু নবাব ও তার মামা মেয়ে দেখতে যান। সেখানে নবাব উচ্ছ্বাসের বন্যায় মেয়ের মাকে দেখেই পছন্দ করে ফেলেন। মামাকে জানান, তার মেয়ে পছন্দ হয়েছে। কিন্তু পরক্ষণেই জানতে পারেন আসল ঘটনা। ‘সিরাজগঞ্জের ছেলে ও কিশোরগঞ্জের মেয়ে’ নামের নাটকে এমন একটি চরিত্রেই দেখা যাবে জনপ্রিয় এই অভিনেতাকে। তারসঙ্গে এতে জুটি বেঁধেছেন জনপ্রিয় অভিনেত্রী জাকিয়া বারী মম।  নাটকটি রচনা ও পরিচালনা করেছেন আদিবাসী মিজান। ঈদে এটি বাংলাভিশনের বিশেষ অনুষ্ঠানমালায় প্রচার হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর