× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩০ মে ২০২০, শনিবার

ঢাকায় বন্দুকযুদ্ধে ১৩ মামলার আসামি নিহত

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২১ মে ২০২০, বৃহস্পতিবার, ১১:৩১

ঢাকার আগারগাঁওয়ের লিংক রোডের চেকপোস্টে তল্লাশির সময় র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে একজন নিহত হয়েছেন। নিহতের নাম মো. কবির হোসেন (৪৫)। তার বাড়ি গাজীপুরের শ্রীপুরে। র‍্যাব বলছে, নিহত কবির হোসেন মাদক ও অস্ত্র ব্যবসায়ী। তার বিরুদ্ধে ১৩টি মামলা রয়েছে। এবং ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ৩০ হাজার পিস ইয়াবা, গুলিসহ বিদেশি অস্ত্র ও ব্যবহৃত মোটরসাইকেল।

র‍্যাব-২ এর পুলিশ সুপার মহিউদ্দিন ফারুকী বলেন, গতকাল রাতে শেরেবাংলা নগর থানা এলাকায় পঙ্গু হাসপাতালের সামনের সড়কে আমাদের চেকপোস্ট চলছিল। ভোরবেলা মোটরসাইকেলযোগে শ্যামলীর সড়ক দিয়ে দুজন ব্যক্তি চেকপোস্টের দিকে আসে। এসময় তারা র‍্যাবের উপস্থিত টের পেয়ে মোটরসাইকেল থেকে র‍্যাব সদস্যদের ওপর গুলিবর্ষণ ছুঁড়তে থাকে।
আত্মরক্ষার্থে র‍্যাব সদস্যরাও গুলি বর্ষণ করে। গুলি বিনিময়কালে দুই র‍্যাব সদস্য আহত হন ও ওপরপ্রান্তে একজনকে পড়ে থাকতে দেখা যায়। র‍্যাব সদস্যরা তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহত দুই র‍্যাব সদস্যকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
র‍্যাবের এই কর্মকর্তা আরও বলেন, তথ্যপ্রযুক্তির সহায়তায় আমরা নিহত ব্যক্তির পরিচয় জানতে পেরেছি। তার বিরুদ্ধে এখন পর্যন্ত আমরা ১৩টি মাদক ও অস্ত্র মামলার তথ্য নিশ্চিত হয়েছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর