× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৫ জুন ২০২০, শুক্রবার

অপেক্ষায় মাহি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২১ মে ২০২০, বৃহস্পতিবার, ১:০১

করোনা ভাইরাসের লকডাউনে সবার মতো ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি এখন ঘরবন্দি। এ কারণে শোবিজের অন্যদের মতো তার কাজকর্মও সব বন্ধ। অবশ্য শুধু শোবিজেই নয়, করোনার কারণে দেশের প্রায় সব সেক্টরেই এখন অচলাবস্থা। আর এ কারণে নিম্ন আয়ের মানুষেরা অনেক কষ্টে দিনযাপন করছেন। বিষয়টি যারপরনাই ব্যাথিত করে তুলেছে মাহিকে। তাই তিনি সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছেন পাশে থেকে এদের জন্য কিছু করে যাওয়ার। সে সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওবার্তায় বিত্তবানদের কাছে আহবান জানাচ্ছেন নিম্ন আয়ের মানুষদের সহায়তা করার জন্য। আর প্রত্যাশার হাত বাড়িয়ে অপেক্ষা করছেন অচিরেই পৃথিবী থেকে করোনা বিদায় হোক।
এ পর্যন্ত পৃথিবীর অনেক ক্ষতি করে ফেলেছে এ ভাইরাস। অসংখ্য প্রাণ কেড়ে নিয়েছে। আর নয় এর বিস্তার-এমন জোর চাওয়াই এখন মাহিয়া মাহির। এদিকে এই অভিনেত্রীর হাতে এখন বেশ কিছু ভালো গল্পের ছবি রয়েছে বলে জানিয়েছেন। সেগুলোর মধ্যে অন্যতম একটি হচ্ছে ‘স্বপ্নবাজী’। রায়হান রাফির পরিচালনায় এ ছবিতে শোবিজের এক সুপার মডেলের চরিত্রে অভিনয় করছেন তিনি। নিজের বাস্তব জীবনের সঙ্গে চরিত্রটির অনেকটা মিল থাকায় এতে বেশ উৎসাহ নিয়েই কাজ করছিলেন মাহি। কিন্তু করোনাভাইরাসজনিত লকডাউনের কারণে এর শুটিং বন্ধ হয়ে যায়। ছবিটি প্রসঙ্গে মাহি বলেন, ক্যারিয়ারের শুরু থেকেই সুন্দর কিছু চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছি। দর্শকও সেগুলো আগ্রহ নিয়েই দেখেছেন এবং উৎসাহ জুগিয়েছেন। কিন্তু ক্যারিয়ারে এ প্রথম নিজের বাস্তব জীবনের সঙ্গে মিল পাওয়া গেছে ‘স্বপ্নবাজী’ ছবির চরিত্রটিতে। এরই মধ্যে ছবিটির প্রথম পর্যায়ের শুটিং শেষ করেছি। পরিচালকও অনেক যতœ নিয়ে এটি নির্মাণ করছেন। আশা করছি ছবিটি উপভোগ্য হবে। লকডাউনের পর কাজটি দ্রুত শেষ করবো। এটি ছাড়াও মাহির হাতে আছে ‘নবাব এল এল বি’, ‘ব্লাড’, আমার মা আমার বেহেশত’ নামের অরো দুটি ছবি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর