× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩১ মে ২০২০, রবিবার

করোনা: বীর মুক্তিযোদ্ধাদের জন্য ‘মডেল গ্রুপে’র ঈদ শুভেচ্ছা

অনলাইন

অর্থনৈতিক রিপোর্টার | ২১ মে ২০২০, বৃহস্পতিবার, ৬:১৬

চলমান করোনা ভাইরাসের প্রকোপে নানামূখী সংকটে দেশ। এ সময় মুক্তিযোদ্ধাদের প্রতি স্বাধীন দেশের নাগরিক হিসেবে দায়বদ্ধতা থেকে ঈদের আগ মুহূর্তে দেশের শ্রেষ্ঠ সন্তানদের হাতে উপহার তুলে দিল দেশের অন্যতম শিল্প পরিবার মডেল গ্রুপ। নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার অ্যাডভোকেট নুরুল হুদার হাতে এই উপহার তুলে দেন মডেল গ্রুপের উদ্যোক্তা ও ম্যানেজিং ডিরেক্টর মাসুদুজ্জামান।
 
বুধবার নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সে ১৭৫০ জন মুক্তিযোদ্ধাদের জন্য উপহার তুলে দেয়া হয়। নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার নুরুল হুদা বলেন, মডেল গ্রুপের মালিক মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। সেকারণে তিনিই বুঝতে পেরেছেন, এই মহামারি ও আসন্ন ঈদে তার পরিবারের সদস্যদের মতো আরো মুক্তিযোদ্ধাদের পাশে তাকে দাঁড়াতে হবে।

মডেল গ্রুপের উদ্যোক্তা ও ম্যানেজিং ডিরেক্টর মাসুদুজ্জামান বলেন, আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। মুক্তিযোদ্ধাদের কথা কোনো অবস্থাতেই আমরা ভুলে যেতে পারি না। মুক্তিযুদ্ধের প্রজন্ম এখন প্রবীণ প্রজন্ম।
করোনার সংকটে আমরা শ্রমিক ও নারায়ণগঞ্জের মানুষের সঙ্গে যেমন আছি তেমনি সীমিত সামর্থ্যের মধ্যে ঈদের সময়টাতে ছোট্ট উপহার নিয়ে জাতির শ্রেষ্ঠ সন্তানদের পাশে থাকতে চেয়েছি।

মডেল গ্রুপের উপহার সামগ্রীতে রয়েছে মিনিকেট চাল ৫ কেজি, পোলাওর চাল ২ কেজি, মসুরি ডাল ১ কেজি, ছোলা ১ কেজি, সয়াবিন তেল ১ লিটার, সেমাই ৪০০ গ্রাম, আলু ২ কেজি, পিয়াজ ১ কেজি ও সাবান ১টি।

এদিকে মডেল গ্রুপের ডিজিএম (এডমিন, এইচআর, কমপ্লায়েন্স) অরুপ কুমার সাহা বলেন, ‘ঈদের শুভেচ্ছা উপহার পাওয়া মুক্তিযোদ্ধারা হলেন জেলার পাঁচ উপজেলার (সোনারগাঁ ৩৫০, রূপগঞ্জ ২৫০, আড়াইহাজার ২৫০, বন্দর ১৬০, সদর ৭৪০) মোট ১৭৫০ জন বীর মুক্তিযোদ্ধাদের জন্য মডেল গ্রুপের পক্ষ থেকে এই উপহার সামগ্রী দেয়া হয়েছে।’

করোনা সংকট মোকাবেলায় নারায়ণগঞ্জের পোশাক কর্মীসহ ১৫ হাজার পরিবারকে দেড় কোটি টাকার খাবারের ব্যবস্থা করেছে মডেল গ্রুপ। খাদ্য সহায়তার মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, তেল, পেঁয়াজ, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা ও সদর উপজেলা কমান্ডার শাহজাহান ভুঁইয়া জুলহাস, মডেল গ্রুপের ডিজিএম (এডমিন, এইচআর, কমপ্লায়েন্স) অরুপ কুমার সাহা, জিএম (ডেভেলপমেন্ট) মনিরুজ্জামান সরকার ও গ্রুপের প্রশাসনিক কর্মকর্তা তরিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদের চাষাড়া ইউনিটের কমান্ডার নুর আলম মিয়া, এনায়েতনগর ইউপি কমান্ডার রমিজ উদ্দিন, গোগনগর ইউনিয়ন কমান্ডার মনির হোসেন, পাইকপাড়া ইউপি কমান্ডার আফজাল ও ফতুল্লা ইউনিয়নের কমান্ডার আলি নুর জসিম জামাল হোসেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর