× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৪ জুন ২০২০, বৃহস্পতিবার

খেলোয়াড়, কোচ ও সংগঠকদের পাশে দাড়ালেন সেলিম

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২০ মে ২০২০, বুধবার, ৮:০৩

সিলেটে সাবেক ও বর্তমান খেলোয়াড়, কোচ ও ক্রীড়া সংগঠক মিলে দুইশ জনকে আর্থিক সহযোগিতা করেছেন বাফুফে সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম। করোনাকালীন পরিস্থিতিতে সংকটে থাকা নগরী ও জেলার ১৩ উপজেলার ক্রীড়া পরিবারের প্রত্যেককে তিনি ব্যক্তিগত তহবির হতে ৫ হাজার টাকা করে অনুদান দেন। বুধবার বিকেলে জেলা স্টেডিয়ামে ফুটবল, ক্রিকেট, হকি, ভলিবল, এ্যাথলেটিকস, কাবাডি ও ব্যাডমিন্টনে জড়িত সাবেক, বর্তমান খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকদের হাতে এককালীন আর্থিক অনুদান তুলে দেওয়া হয়।

এসময় মাহি উদ্দিন আহমদ বলেন, বর্তমান সংকটে ক্রীড়া পরিবারের অনেকে অসহায় হয়ে পড়েছেন। পরিবার নিয়ে তারা স্বাভাবিক জীবন অতিবাহিত করতে পারেছেন না। তিনি সমাজের বিত্তবানদেরকে অসহায়দের পাশে থাকার আহবান জানান।  তিনি ভবিষ্যতেও ক্রীড়াঙ্গনের মানুষের পাশে থাকার অঙ্গিকার করেন। এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর