× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩০ মে ২০২০, শনিবার

করোনা ও ঘূর্ণিঝড়ে বিপর্যস্তদের পাশে পারভেজ মল্লিক

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার | ২১ মে ২০২০, বৃহস্পতিবার, ৮:৫৩

 করোনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের পাশাপাশি ঘূর্ণিঝড়ে বিপর্যস্তদেরও পাশে দাঁড়িয়েছে যুক্তরাজ্য বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক পারভেজ মল্লিক। বৈরি আবহওয়া উপেক্ষা করে আরো ২০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন তিনি। ধারাবাহিক ত্রাণ কার্যক্রমের অংশ হিসেবে তার পক্ষে খুলনা জেলা বিএনপি বৃহস্পতিবার বিকাল ৫টায় তেরখাদা উপজেলার মধুপুর ইউনিয়নের পারহাজি গ্রামের স্থানীয় বাজারে এ ত্রাণসামগ্রী বিতরণ করে। বৈরি আবহাওয়া উপেক্ষা করে এদিন ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক আবু হোসেন বাবু।

এছাড়া উপস্থিত ছিলেন যুবনেতা লিটন তালুকদার, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক মোল্লা পারভেজ রনি, মহানগর ছাত্রদলের সহ সভাপতি জহিরুল হাসান শাকিল, রুপসা উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ছাব্বির খান, ছাত্রনেতা লালিম মোল্লা, ইউনিয়ন বিএনপি’র সহ সভাপতি বেলায়েত হোসেন, সাংগঠনিক সম্পাদক বিল্লাল মোল্লা, ওয়ার্ড বিএনপি’র সভাপতি বাবুল শেখ, সাধারণ সম্পাদক তৈয়ব ফরাজি, মধুপুর ইউনিয়ন ছাত্রদলের আহবায়ক আলী কদর, যুগ্ম আহবায়ক হাসিব মোল্লা, জাহিদ মোল্লা, ওমর শিকদার, মো. নাইম ইসলাম, কামরুল, আলী আহমেদ মোল্লা, শ্রমিক নেতা আব্দুর রহিম, রসুল শেখ, রবিউল শিকদার সহ অনেকে।

খুলনা জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক আবু হোসেন বাবু পারভেজ মল্লিককে রুপসা-তেরোখাদা-দিঘলিয়ার কৃতি সন্তান ও সুযোগ্য সেবক আখ্যা দিয়ে বলেন, যতদিন না এ বিপদ থেকে সাধারণ মানুষ পরিত্রাণ পাচ্ছে, ততদিন তারেক রহমানের নির্দেশে খুলনা জেলা বিএনপি মানুষের পাশে থাকবে, ইনশাআল্লাহ। উল্লেখ্য, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাবেক সভাপতি ও সেচ্ছাসেবকদলের সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পারভেজ মল্লিক খুলনা জেলার বিভিন্ন এলাকায় করোনা সংকটের শুরু থেকেই অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন। তিনি ধারাবাহিকভাবে এসব পরিবারকে খাদ্যসামগ্রী দিয়ে আসছেন। বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা অনুযায়ী জনহিতকর এ কাজ অব্যাহত রাখবেন পারভেজ মল্লিক।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর