× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩১ মে ২০২০, রবিবার

রাজনগরে পুলিশ কর্মকর্তাসহ ২ জন করোনায় আক্রান্ত

বাংলারজমিন

রাজনগর (মৌলভীবাজারের) প্রতিনিধি | ২১ মে ২০২০, বৃহস্পতিবার, ৯:২১

মৌলভীবাজারের রাজনগরে নতুন করে আরো ২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের একজন রাজনগর থানা পুলিশের এএসআই (৪২)। তিনি আগে আক্রান্ত হওয়া পুলিশের এসআইয়ের রুমমেট। অপরজন রাজনগর সদর ইউনিয়নের খারপাড়া এলাকায় বসবাস করছেন। তার বয়স ৪০ বছর। তিনি একটি ওষুধ কোম্পানিতে চাকুরী করেন।

বৃহস্পতিবার (২১ মে) রাতে জানানো হয় রাজনগর উপজেলায় নতুন করে ২ জন করোনা আক্রান্ত হয়েছেন। এ নিয়ে রাজনগরে মোট ৫ জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেল।
এদের মধ্যে একজন মারা গেছেন। মৃত্যুর পর নমুনা সংগ্রহ করা হলে তিনি পজেটিভ হয়েছিলেন।

মৌলভীবাজারের সিভিল সার্জন ডাঃ তওহীদ আহমদ বলেন, সন্ধ্যায় জানানো হয়েছে রাজনগরে ২ জন নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন।

এ নিয়ে রাজনগরে মোট ৫ জনের করোনা শনাক্ত হলো। এদের মধ্যে একজন গত ৪ এপ্রিল উপজেলার টেংরা ইউনিয়নের আকুয়া গ্রামে লক্ষণ নিয়ে মারা যাওয়ার পরদিন নমুনা টেস্টে করোনা ধরা পড়ে।

পরে ২৪ এপ্রিল উপজেলার সদর ইউনিয়নের খারপাড়া এলাকায় আরেকজন করোনা ধরা পড়ে। গত ৯ মে রাজনগর থানার এক এসআই’র করোনা শনাক্ত হয়েছে বলে জানানো হয়। মোট ৫ জন আক্রান্তের মধ্যে ২ জন রাজনগর থানার পুলিশ সদস্য।
আগে আক্রান্ত হওয়া পুলিশের অপর সদস্য সিলেটে আিসোলেশনে আছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর