× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩১ মে ২০২০, রবিবার

কিশোরগঞ্জে পৌর মেয়রের ঈদ উপহার পেলেন ২৫০ জন ইমাম, খতিব ও মোয়াজ্জিন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে | ২২ মে ২০২০, শুক্রবার, ১২:৪২

কিশোরগঞ্জে ২৫০ জন ইমাম, খতিব ও মোয়াজ্জিনকে ঈদ উপহার দিয়েছেন পৌর মেয়র মাহমুদ পারভেজ। শুক্রবার সকালে পৌরসভার কানিঘাটা জামে মসজিদ প্রাঙ্গণে তিনি ব্যক্তিগত উদ্যোগে ইমাম, খতিব ও মোয়াজ্জিনদের হাতে এসব ঈদ উপহার তুলে দেন।
ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, এক কেজি পোলাও চাল, এক লিটার সয়াবিন তেল, এক কেজি চিনি, এক কেজি ডাল, এক প্যাকেট দুধ ও এক প্যাকেট সেমাই।
এ সময় কিশোরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি একে নাসিম খান, পৌর সচিব হাসান জাকির বাপ্পী, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রতন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।
পৌর মেয়র মাহমুদ পারভেজ জানান, করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকে পৌরসভার পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান করা হচ্ছে। এছাড়া তিনি ব্যক্তিগত উদ্যোগেও কর্মহীন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে দাঁড়িয়েছেন।
এর অংশ হিসেবে ঈদকে সামনে রেখে কিশোরগঞ্জ পৌরসভার মসজিদসমূহের ২৫০ জন ইমাম, খতিব ও মোয়াজ্জিনের মাঝে তিনি ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর