× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৫ জুন ২০২০, শুক্রবার

পিছিয়ে গেলেন ঐশি

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২২ মে ২০২০, শুক্রবার, ৪:০৬

আসছে ঈদে সানি সানোয়ারের ‘মিশন এক্সট্রিম’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হওয়ার কথা ছিল ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র চ্যাম্পিয়ন জান্নাতুল ফেরদৌস ঐশির। কিন্তু তা আর হচ্ছে না। করোনা পরিস্থিতির লকডাউনে এবার ঈদে সিনেমা হল বন্ধ থাকছে। দেশে প্রথমবারের মতো ঈদে কোনো ছবি মুক্তি পাচ্ছে না। এছাড়া করোনা ভাইরাস পরিস্থিতি উন্নতি না হওয়া পর্যন্ত ‘মিশন এক্সট্রিম’ মুক্তি পাবে না বলে জানিয়েছেন এর নির্মাতা। ফলে চলচ্চিত্রের পর্দায় অভিষেকের ক্ষেত্রে পিছিয়ে গেলেন ঐশি। তবে এ নিয়ে তার কোনো আক্ষেপ নেই বলে জানান তিনি। তার ভাষ্য, আগে আমাদের জীবন।
বেঁচে থাকলে আরো অনেক কাজ করা যাবে। দর্শকও সিনেমা হলে ছবি দেখার সুযোগ পাবে। এই সময়ে আমাদের নিরাপদ থাকাটাই জরুরি। পরিচালক সানী সানোয়ার বলেন, বিনোদন দুনিয়ার জন্য উদ্ভূত পরিস্থিতি একটি বড় ধাক্কা। আর আমাদের এই ছোট মার্কেটের জন্য তো সুনামি। তারপরও আমাদের ধৈর্য্য ধরে এগিয়ে যেতে হবে। একটা সামাজিক কাজের উপর ভিত্তি করে নির্মিত এই সিনেমার মূল উদ্দেশ্যই ছিল বহু সংখ্যক দর্শকের সামনে প্রদর্শন করা। ম্যাসেজটা দেশব্যাপী পৌঁছে দেয়া। সেটা ঈদ হলে ভাল হতো। এখন ঈদে যেহেতু হচ্ছে না, তাই পরে কোনো একটি সুবিধাজনক সময়ে প্রথম পর্ব রিলিজ দিব। তার কিছুদিন পর আবার দ্বিতীয় পর্ব। বিশ্বের বেশ কিছু দেশে সিনেমাটি মুক্তি দেয়া হবে বলে বিশ্ব করোনা পরিস্থিতি নিবিড় ভাবে পর্যবেক্ষণ করছি। পরিস্থিতি অনুকূলে এলে মুক্তি চিন্তা করবো। তবে খুব জলদি যে সে সময়টা আসছে না তাও বোঝা যাচ্ছে। পুলিশ অ্যাকশন থ্রিলার এ সিনেমাটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমদ। এতে ঐশি ছাড়াও কেন্দ্রীয় চরিত্রে আরো আছেন আরেফিন শুভ, সাদিয়া নাবিলা, তাসকিন রহমান, শতাব্দী ওয়াদুদ, মাজনুন মিজান ও ইরেশ যাকের। উল্লেখ্য, চলতি বছরের শুরুতে ‘মিশন এক্সট্রিম’ ছবির দুই পর্বের শুটিং শেষ হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর