× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩১ মে ২০২০, রবিবার

মির্জাগঞ্জে আরো ১ জনের করোনা শনাক্ত

বাংলারজমিন

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি | ২২ মে ২০২০, শুক্রবার, ৫:২৮

পটুয়াখালীর মির্জাগঞ্জে আরও এক যুবকের করোনা শনাক্ত হয়েছে। এই নিয়ে মির্জাগঞ্জে মোট আক্রান্ত ২ জন। নতুন আক্রান্ত ওই যুবক উপজেলার কাকড়াবুনিয়া ইউনিয়নের গাবুয়া গ্রামের বাসিন্দা। শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দিলরুবা ইয়াসমিন লিজা। তিনি জানান, গত ১৮ই মে সকালে ওই  যুবকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো। যুবকটি ঢাকা থেকে আসার কারণে এলাকাবাসীর তথ্য মতে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে তার কোন ধরনের উপসর্গ ছিল না। বৃহস্পতিবার রিপোর্টে তার করোনা পজিটিভ আসে।
উপজেলা স্বস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাযায়, এখন পর্যন্ত উপজেলার ৬ টি ইউনিয়ন থেকে ১৭৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে এবং ১৪৯ জনের রিপোর্ট পাওয়া গেছে। যার মধ্যে ২ জন করোনা  পজিটিভ শনাক্ত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সরোয়ার হোসেন বলেন, আক্রান্ত ব্যক্তির যথাযথ নিরাপত্তার ব্যবস্থা করা হবে। তার সংস্পর্শে থাকা লোকজনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর