× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩ জুন ২০২০, বুধবার
কলকাতা কথকতা

স্বভাবিক হতে পারেনি কলকাতা, পাশে দাঁড়ালেন সৌরভ, বিরাট আর কে কে আর

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা | ২২ মে ২০২০, শুক্রবার, ৫:৪৩

সাইক্লোন আম্ফান চলে গেছে প্রায় আটচল্লিশ ঘন্টা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও দুর্গত বাংলাকে দেখে দিল্লি ফিরে গেলেন। কিন্তু শহর কলকাতা অম্ফানের ঝাপ্টা সামলে শুক্রবারও সোজা হয়ে দাঁড়াতে পারলো না। কেবল টিভির সম্প্রচার এখনো শুরু হয়নি, বেখালার বিস্তীর্ণ অঞ্চল এখনো বিদ্যুবিহীন, ইন্টারনেট পরিষেবা নেই বললেই চলে, জল নেই বহু এলাকায়। রাস্তায় পড়ে রয়েছে গাছ। যানবাহন চলাচল করোনার কারণে এমনিতেই নিয়ন্ত্রিত। এখনো কোন কোন রাস্তায় গাড়ি ঢুকতে পারছে না। এককথায় করোনা যদি টেস্ট এর ইনিংস খেলে তাহলে আম্ফান টি টোয়েন্টির ধাঁচে ব্যাট চালিয়েছে।
বেহালার বীরেন রায় রোডের বাড়িতে করোনার কারণে ঘরবন্দি বাংলার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়। বুধবারের ঝড়ের জেরে বাড়ির বাগানে একটি আমগাছ পড়ে গেছে। বহু চেষ্টায় সেটিকে আবার পুঁতেছেন। বললেন, করোনার জন্যে পথে নেমেছি। প্রয়োজনে আম্ফান এর জন্যেও নামবো। সৌরভ এখন অবশ্য ব্যস্ত আই পি এল অক্টোবরে করা যায় কিনা তা নিয়ে। সৌরভ প্রাক্তন অধিনায়ক আর বিরাট কোহলি বর্তমান অধিনায়ক। কিন্তু, দুজনের চিন্তাই এক খাতে। বিরাট টুইট করেছেন, বাংলার প্রয়োজনে তিনি যে কোন কাজে আছেন। শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্স তাদের ওয়েবসাইট এ ইডেনের একটি ছবি পোস্ট করে জানিয়েছে, কলকাতার এই দুর্দশায় তারা অর্থ সাহায্য করতে প্রস্তুত। কে কে আর এর সি ই ও বেঙ্কি মাইসোর জানিয়েছেন, এই মর্মে একটি প্রস্তাব তাঁরা রাজ্য সরকারকে দেবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর