× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ২৮ মে ২০২০, বৃহস্পতিবার

চাঁদপুরে আরো ১৪ জনের করোনা শনাক্ত : মৃত আরো ৩ জন

করোনা আপডেট

চাঁদপুর প্রতিনিধি | ২২ মে ২০২০, শুক্রবার, ৫:৫০

চাঁদপুরে আরো ১৪জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৩জন মারা গেছেন। করোনায় নতুন করে মৃতদের মধ্যে চাঁদপুর জেলা পরিষদ সদস্য খোদেজা রহমানও রয়েছেন। অন্য ২জন কচুয়ায় উপসর্গ নিয়ে মারা যাওয়া।

এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১১জন। এর মধ্যে মৃতের সংখ্যা ১১জন। সুস্থ হয়েছেন ২১জন। চিকিৎসাধীন আছেন ৮০জন। চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে শুক্রবার বিকেলে এসব তথ্য জানানো হয়েছে।

শুক্রবার প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী নতুন শনাক্তকৃতদের মধ্যে রয়েছেন : চাঁদপুর সদর উপজলার ৮জন (৭ জন শহর এলাকার), ফরিদগঞ্জের ৩জন, কচুয়া ২জন এবং শাহরাস্তির ১জন।
এদের মধ্যে চাঁদপুর শহরের ১জন ও কচুয়ার শনাক্তকৃত ২জন উপসর্গ নিয়ে মারা গিয়েছিলেন।

সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ জানান, মূলত নতুন আক্রান্ত ১৩জনের রিপোর্ট শুক্রবার দুপুরে হাতে এসেছে। আরেকজনের রিপোর্ট দ্বিতীয়বার পজেটিভ এসেছে। এছাড়া জেলা পরিষদ সদস্য খোদেজা রহমানের রিপোর্ট পজেটিভ বলে সিভিল সার্জনকে ঢাকা থেকে টেলিফোনে নিশ্চিত করা হয়েছে। ওই রিপোর্ট বিকেলের মধ্যে চলে আসার কথা। তিনি’সহ নতুন আক্রান্ত ১৪জন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর