× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৫ জুন ২০২০, শুক্রবার

পরশুরামে ১৩৫ পরিবারে ঈদ উপহার বিতরণ

বাংলারজমিন

পরশুরাম (ফেনী) প্রতিনিধি | ২২ মে ২০২০, শুক্রবার, ৯:৩৫

পরশুরামের মধুগ্রামে ১৩৫ পরিবারে ঈদ উপহার সামগ্রী দিয়েছে জনকল্যাণমূলক সংগঠন মধুগ্রাম ওয়েলফেয়ার ফাউন্ডেশন।

শুক্রবার বিকেলে মধুগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অসহায় ও হত দরিদ্র মানুষের মাঝে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়। এর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ, সেমাই এবং চিনি।

মধুগ্রাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার মামুন, বিশিষ্ট ব্যবসায়ী মাস্টার আবুল খায়ের দাউদ এবং প্রতিষ্ঠাতা সদস্য শাখাওয়াত হোসেন রুবেলের সমন্বয়ে একটি যাকাত ফান্ড গঠন করা হয়।

মধুগ্রামের মানুষের প্রচেষ্টায় করোনা পরিস্থিতিতে নিম্নমধ্যবিত্ত, অসহায় এবং কর্মহীন পরিবারগুলোর মাঝে এসব উপহার সামগ্রী তুলে দেয়া হয়। এ সময় ফাউন্ডেশনের কর্মকর্তা ও গ্রামবাসী উপস্থিত ছিলেন।

মধুগ্রাম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোক্তা বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের প্রকৌশলী মোহাম্মদ সোলায়মান মামুন জানান, ভবিষ্যতে এই ফাউন্ডেশন গ্রামের অস্বচ্ছল মেধাবী ছাত্র-ছাত্রীদের লেখাপড়ার খরচ বহন করবে। দরিদ্র মেয়েদের বিবাহে সহযোগিতা প্রদান করবে। এছাড়া মুমূর্ষু রোগীদের চিকিৎসা সহায়তা প্রদান করবে।গ্রামবাসীর সহায়তায় অসচ্ছল পরিবারকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করার উদ্যোগ গ্রহণ করা হবে।
করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ফাউন্ডেশনের রেজিষ্ট্রেশন এর জন্য আবেদন করা হবে এবং গ্রামের গ্রহণযোগ্য ব্যক্তিদের সমন্বয়ে একটি পরিচালনা কমিটি গঠন করা হবে,যাতে করে ভবিষ্যতে এটি সুন্দরভাবে পরিচালনা করা সম্ভব হয়।

মির্জানগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য শাখাওয়াত হোসেন রুবেল জানান, শুরু থেকেই সংগঠনের সাথে যুক্ত আছি। এলাকার উন্নয়নে সকলকে সহযোগিতা করার চেষ্টা করছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর