× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ২৬ মে ২০২০, মঙ্গলবার

উপসর্গ নিয়ে মারা যাওয়া সাবেক এমপি পুতুল করোনা আক্রান্ত ছিলেন

অনলাইন

অনলাইন ডেস্ক | ২৩ মে ২০২০, শনিবার, ১০:১২

বগুড়ার সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক নারী বিষয়ক সম্পাদক কামরুন্নাহার পুতুল (৬৫) করোনায় আক্রান্ত ছিলেন। এর আগে তিনি করোনা উপসর্গ নিয়ে বৃহস্পতিবার রাতে মারা যান। শুক্রবার সন্ধ্যায় বগুড়ার সিভিল সার্জন ডা. গওসুল আজিম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, করোনা উপসর্গ নিয়ে সাবেক সাংসদ মারা যাওয়ার ঘটনায় তার ও তার পরিবারের সদস্যদের নমুনা পরীক্ষা করা হয়। আজ (শুক্রবার) দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালের পিসিআর ল্যাব থেকে পাওয়া রিপোর্টে সাবেক এমপি পুতুল এবং তার পরিবারের পাঁচ সদস্যের রিপোর্টে করোনা পজিটিভ আসে।
তিনি আরও জানান, বগুড়া এই প্রথম কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন। এছাড়াও সাবেক এমপির পরিবারের সদ্যদের হোম কোয়ারেন্টিনে রাখা হবে এবং বাড়ি লকডাউন করা হবে।
এদিকে স্থানীয়রা জানিয়েছেন, আজ বিকেলে বগুড়ার কোয়ান্টাম ফাউন্ডেশনের সদস্যরা জানাজা শেষে শহরের নামাজগড় আঞ্জুমান-ই-গোরস্থানে তার মরদেহ দাফন করেন। এ সময় তার পরিবারের কোনও সদস্য উপস্থিত ছিলেন না।
কামরুন্নাহার পুতুল প্রয়াত এমপি মোস্তাফিজার রহমান পটলের স্ত্রী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর।
তিনি এক ছেলে ও দুই মেয়ের জননী ছিলেন। ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকারের সময় কামরুন্নাহার পুতুল তৎকালীন বগুড়া-জয়পুরহাট জেলার সংরক্ষিত নারী আসনে এমপি মনোনীত হয়েছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Shamsul Hoque
২৩ মে ২০২০, শনিবার, ১০:০৪

We are shocked.

অন্যান্য খবর