× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩০ মে ২০২০, শনিবার

ওসমানীনগরে পুলিশ কর্মকর্তা ও পরিচ্ছন্নতা কর্মী করোনায় আক্রান্ত

বাংলারজমিন

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি | ২৩ মে ২০২০, শনিবার, ১১:০৯

সিলেটের ওসমানীনগরে অতিরিক্ত পুলিশ সুপারের অফিসের ৪০ বছর বয়সী একজন ইন্সপেক্টর ও ইউএনও অফিসের ২৬ বছর বয়সী একজন পরিচ্ছন্নতা কর্মী এবার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।গতকাল শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ই-মেইলের মাধ্যমে এই দুইজন রিপোর্ট পজেটিভ হয়েছে বলে বার্তা পাঠিয়েছে। ওসমানীনগরের অতিরিক্ত পুলিশ সুপারের অফিসের ইন্সপেক্টর পরিবার নিয়ে সিলেট শহরে বসবাস করেন আর প্রতিদিন ওসমানীনগর থানায় সার্কের অফিসের এসে দায়িত্ব পালন করেন। ইউএনও অফিসের পরিচ্ছনতা কর্মী উপজেলার ভার্ড হাসপাতালের নুনু মিয়ার বাসায় ভাড়া থাকেন। তার বাড়ি সুনামগঞ্জের বিসম্ভরপুর উদর উপজেলায়।ওসমানীনগরে করোনা ভাইরাসে আক্রান্ত নতুন এই দুইজন সহ মোট ৯ জন আক্রান্ত হলেন।
ওসমানীনগর উপজেলা করোনা সংক্রান্ত মেডিকেল টিমের প্রধান ডা. সাকিব আব্দুল্লাহ চৌধুরী ওসমানীনগর সার্কেল অফিসরে এক ইন্সপেক্টর ও ইউএনও অফিসের এক পরিচ্ছন্নতা কর্মী করোনা সনাক্ত হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, ইউএনও অফিসরে পরিচ্ছন্নতা কর্মী গত ১৯ মে তাজপুর হাসপাতালে নমুনা প্রদান করে আর সার্কেল অফিসের ইন্সপেক্টর ২/৩ দিন পূর্বে সিলেট সদর হাসপাতালে নমুনা প্রদন করেন। আর গতকাল শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাদের দুজনের করোনা পজেটিভ রিপোর্ট আমাদের হাতে আসে। অতিরিক্ত পুলিশ সুপার ওসমানীনগর(সার্কেল) মো. রফিকুল ইসলাম ও ইউএনও মোছা. তাহমিনা আক্তারকে দুজনের ব্যাপারে অবহিত করা হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর