× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৩১ মে ২০২০, রবিবার

খুলনায় পাটকল তিন দিনের ছুটিঃ কর্মস্থল ত্যাগে নিষেধাজ্ঞা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, খুলনা থেকে | ২৩ মে ২০২০, শনিবার, ২:৪৮

ঈদ উল ফিতরে শ্রমিক, কর্মচারী ও কর্মকর্তাদের মাত্র তিন দিনের ছুটি দেয়া হয়েছে।আগামী কাল রবিবার থেকে ছুটি কার্যকর হবে।অবশ্য এই ছুটিতে সরকারি নির্দেশন অনুযায়ী কর্মস্থল ত্যাগে নিষেধাজ্ঞা প্রদান করা হয়েছে। মিল খুলবে ফের ২৭ মে।

গত ১৭ মে বিজেএমসির সচিব এএফএম এহতেশামুল হক স্বাক্ষরিত একটি পত্রে পবিত্র ঈদ উল ফিতর উদযাপনে পাটকলে তিন দিনের ছুটি দেয়া হয়েছে।
এতে উল্লেখ করা হয়, বিজেএমসির নিয়ন্ত্রণাধীন মিলসমূহের প্রস্তাবের প্রেক্ষিতে বিএডিসি এবং খাদ্য অধিদপ্তরের সাথে সম্পাদিত চুক্তি মোতাবেক করোনার প্রাদুর্ভাবের সংকট মোকাবেলায় জরুরী কৃষিসেবার আওতাধীনট পাটের বস্তা নির্ধারিত সময়ের মধ্যে সরবরাহের স্বার্থে আসন্ন পবিত্র ঈদ উল ফিতর উদযাপন উপলক্ষ্যে পরবর্তী খাটুনীর মাধ্যমে অতিরিক্ত ছুটি সমন্বয়ের শর্তে আগামী ২৪ মে থেকে ২৬ মে পর্যন্ত ৩ দিন মিলের ছুটি অনুমোদন দেয়া হলো।
এতে আরো উল্লেখ করা হয়, সরকারি নির্দেশনা মোতাবেক ঈদের ছুটিকালীন কোন কর্মকর্তা, কর্মচারী,শ্রমিক কর্মস্থল ত্যাগ করতে পারবে না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর