× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১ জুন ২০২০, সোমবার

আরও ১৫৪ থাই নাগরিক ঢাকা ছেড়ে গেছেন

অনলাইন

কূটনৈতিক রিপোর্টার | ২৩ মে ২০২০, শনিবার, ৪:১২

করোনা পরিস্থিতির ভয়াবহতায় আরও ১৫৪ থাই নাগরিক ঢাকা ছেড়ে গেছেন। চাকরি বা ব্যবসা-বাণিজ্যের কাজে তারা বাংলাদেশে ছিলেন। ঢাকাস্থ থাই দূতাবাসের অফিসিয়্যাল ফেসবুক পেইজে এ তথ্য জানানো হয়েছে। তাদের সরবরাহ করা পরিসংখ্যান মতে, শনিবার দিনের শুরুতে ঢাকা ছেড়ে যাওয়া থাই নাগরিকসহ মোট ৩টি স্পেশাল ফ্লাইটে এ পর্যন্ত দেশটির ৩৮৬ নাগরিক বাংলাদেশ ছেড়ে গেছেন। ২৩ মে সকাল ১১টায় থাই লায়ন এয়ারের বিশেষ ফ্লাইটটি (SL2225) ঢাকা ছেড়ে যাওয়ার মুহুর্তে থাই দূতাবাসের কর্মকর্তারা বিমানবন্দরে উপস্থিত ছিলেন। ফ্লাইটটি বিকেলে ব্যাংকক পৌঁছাবে।
উল্লেখ্য, এর আগে গত ১৭ এপ্রিল প্রথম দফায় ৩৫ এবং দ্বিতীয় দফায় গত ১৪ মে ১৯৭ থাই নাগরিক নিজ দেশে ফিরে গেছেন। বাংলাদেশ থেকে অত্যন্ত নির্ঝঞ্ঝাটভাবে স্পেশাল ফ্লাইটযোগে নাগরিকদের সরিয়ে নেয়ার আয়োজনে সহায়তার জন্য থাই দূতাবাস পররাষ্ট্র মন্ত্রণালয়, ইমিগ্রেশন কতৃপক্ষ, সিভিল এভিয়েশন অথরিটি এবং গ্রাউন্ড হ্যান্ডেলিং স্টাফসহ সংশ্লিষ্ট সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর