× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১ জুন ২০২০, সোমবার

সৈয়দ মঞ্জুর এলাহী দম্পতি করোনায় আক্রান্ত

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২৪ মে ২০২০, রবিবার, ৩:২৬

সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা সৈয়দ মঞ্জুর এলাহী এবং তার স্ত্রী সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ নিলুফার মঞ্জুর করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তাদের ছেলে সৈয়দ নাসিম মঞ্জুর গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন। বাবা-মায়ের জন্য তিনি দেশবাসীর দোয়া চেয়েছেন। ৭৮ বছর বয়সী সৈয়দ মঞ্জুর এলাহী দেশের অন্যতম শীর্ষ ব্যবসায়ী। তিনি এপেক্স গ্রুপের প্রতিষ্ঠাতা। বর্তমানে তিনি এ গ্রুপের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। তার স্ত্রী নিলুফার মঞ্জুর ১৯৭৪ সালে ইংরেজি মাধ্যমের শিক্ষা প্রতিষ্ঠান সানবিমস স্কুলের প্রতিষ্ঠা করেন। তিনি সোশ্যাল মার্কেটিং কোম্পানির সঙ্গেও যুক্ত।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mominul Haque
২৪ মে ২০২০, রবিবার, ৫:১১

Shafak-Allahu ta''ala (Let Allah allow them quick recovery). Ameen.

abul hossain bulu
২৪ মে ২০২০, রবিবার, ৬:১৭

হে আল্লাহ! মাহে রমজানের অসিলায় তুমি আমাদের ওপর রহম কর। করোনা নামক মহামারী তুমি আমাদের জমিন থেকে উঠিয়ে দাও । সৈয়দ মঞ্জুর এলাহী ও অধ্যক্ষ নিলুফার মঞ্জুরকে করোনাভাইরাস আক্রান্ত থেকে শেফা দান কর। মুক্তি দাও । মাফ করে দাও। রহমত বরকত নসিব কর।

Md. Harun Al-Rashid
২৪ মে ২০২০, রবিবার, ৪:০৬

এই দম্পতির আসু রোগ মুক্তির জন্য মহান আল্লাহর দরবারে মোনাজাত করি।

অন্যান্য খবর