× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৬ জুলাই ২০২০, সোমবার

তৃতীয় বিয়ে করেছেন নোবেল!

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২৬ মে ২০২০, মঙ্গলবার, ২:৩৬

তৃতীয় বিয়ে করেছেন সারেগামাপাখ্যাত গায়ক নোবেল। স্ত্রীর নাম মেহরুবা। সাত মাস আগে বিয়ে করে সংসার শুরু করেছেন তিনি। ৫ লাখ টাকা দেন মোহরে গেল ১৫ই নভেম্বর তিনি তৃতীয় বিয়ে করেন। নোবেলের একাধিক ঘনিষ্ঠজন তার বিয়ের খবর নিশ্চিত করেন। এদিকে সম্প্রতি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও দেশের লিজেন্ড শিল্পীদের নিয়ে অপমানজনক মন্তব্য করে তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন এই কণ্ঠশিল্পী। আর এই কারণে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান- ২ (র‍্যাব) এর কার্যালয়ে ডাকা হয়েছিল তাকে। অবশেষে নিজের ভুল স্বীকার করে ক্ষমাও চেয়েছেন এই গায়ক।
এবার প্রকাশ্যে এলো নোবেলের বিয়ের খবর।
নোবেলের এক ঘনিষ্ঠজন নাম প্রকাশ না করার শর্তে গণমাধ্যমকে জানান, মেহরুবা সালসাবিলের সঙ্গে এটি নোবেলের তৃতীয় বিয়ে। এর আগে রিমি নামের একটি মেয়ের সঙ্গে বিয়ে হয়েছিলো নোবেলের। তবে বেশিদিন টেকেনি সেই সংসার। রিমিই ডিভোর্স দিয়েছিলেন নোবেলকে। এরপর এক আত্নীয়র সঙ্গেও সংসার শুরু করেছিলেন নোবেল। টেকেনি সেই সংসারও।
বিয়ে প্রসঙ্গে নোবেলের মন্তব্য জানতে তার মোবাইল নাম্বারে একাধিকবার যোগাযোগ করা হলেও তার সাড়া মেলেনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md. Harun Al-Rashid
২৬ মে ২০২০, মঙ্গলবার, ১০:৩৮

এরাই সুধী(!) জনের নিকট বুদ্ধিজীবি,সুকুমার বৃত্তি ও নন্দন কলার চর্চা কারি মুসলিম যুবকের উদাহরন।

Abdul bhai
২৬ মে ২০২০, মঙ্গলবার, ৫:৪৬

আশা করা যায় এই বিয়েও টিকারা সম্ভাবনা নাই।

অন্যান্য খবর