× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৬ জুলাই ২০২০, সোমবার

‘ক্রাইম পেট্রোল’ অভিনেত্রীর আত্মহত্যা

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৭ মে ২০২০, বুধবার, ১১:১৫

আত্মহত্যা করেছেন ভারতের জনপ্রিয় টিভি সিরিয়াল 'ক্রাইম পেট্রোল'র অভিনেত্রী প্রেক্ষা মেহতা। মুম্বইয়ের ইনদোরে নিজের বাড়িতে সিলিং ফ্যানে ঝুলে সোমবার (২৫শে মে) রাতে আত্মহত্যা করেন ২৫ বছর বয়সী এই অভিনেত্রী। মঙ্গলবার সকালে অভিনেত্রীকে সিলিং ফ্যানে ঝুলতে দেখেন তার পরিবারের এক সদস্য।
ধারণা করা হচ্ছে, করোনার কারণে লকডাউন পরিস্থিতিতে হাতে কোনো কাজ না থাকায় হতাশায় আত্মহত্যার পথ বেছে নেন তিনি। পারিবারিক সূত্র জানায়, একটি সুইসাইড নোট রেখে গেছেন প্রেক্ষা। তবে তাতে মৃত্যুর কোনো কারণ উল্লেখ করেননি অভিনেত্রী। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, লকডাউনের কারণে কোনো কাজ না থাকায় হতাশ হয়ে পড়েছিলেন প্রেক্ষা মেহতা। মুম্বইয়ে করোনাভাইরাস সংক্রমণ বাড়ছে দেখে মধ্য প্রদেশের ইনদোরে নিজের বাড়িতে চলে আসেন তিনি।
তবে অভিনেত্রীর শেষ ইনস্টাগ্রাম পোস্টটি ছিল বেদনাদায়ক। সেখানে তিনি লিখেছিলেন, ‘স্বপ্নদের মৃত্যু সব থেকে খারাপ!’ প্রেক্ষার মৃত্যুর সংবাদটি নিশ্চিত করে আরেক জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী রিচা তিওয়ারি লিখেছেন, মুখের হাসির পিছনে এমন অনেক কিছু লুকিয়ে থাকে, যা আমরা সহজে বুঝতে পারি না। প্রেক্ষার সর্বশেষ স্ট্যাটাসটি ছিল-স্বপ্নের মৃত্যু সবচেয়ে খারাপ! শারীরিক স্বাস্থ্যের পাশাপাশিই মানসিক স্বাস্থ্যেরও সচেতনতা তৈরি করা উচিত আমাদের।
‘মেরি দুর্গা’, ‘লাল ইশক’-সহ আরো বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেছেন অভিনেত্রী প্রেক্ষা মেহতা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
SJ
২৭ মে ২০২০, বুধবার, ৬:৪৯

এমন মানুষজন আত্ম বিসর্জিত জীবন জাবন করে । উহাদের নিয়ে নির্দিষ্ট মন্তব্য করা কঠিন কাজ । (ধারণা করা হচ্ছে, করোনার কারণে লকডাউন পরিস্থিতিতে হাতে কোনো কাজ না থাকায় হতাশায় আত্মহত্যার পথ বেছে নেন তিনি ) । এমন যুক্তি উপযুক্ত নয় , আরও কিছু আছে ।।

অন্যান্য খবর