× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৪ জুলাই ২০২০, শনিবার

লকডাউনের পরই বিয়ে!

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৭ মে ২০২০, বুধবার, ২:৩৬

বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহার প্রেমের সম্পর্ক নিয়ে এরইমধ্যে নানা গুঞ্জন শোনা গেছে বলিপাড়ায়। কিন্তু সবসময়ই তিনি প্রেমের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। এদিকে বিয়ের পিঁড়িতে বসেছেন সোনাক্ষীর সমসাময়িক অভিনেত্রীদের কেউ কেউ। আবার অনেকে বিয়ে করার পরিকল্পনা করছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিনেত্রীকে প্রশ্নটি করা হয় তিনি কবে বিয়ে করছেন। তিনি জানান লকডাউনের পরই বিয়ের পরিকল্পনা করবেন তিনি। সোনাক্ষী সিনহা এ প্রসঙ্গে বলেন, বিয়ে নিয়ে অস্বীকার করার চেষ্টা করছি না কোনো কিছুই। বিয়ে হবে সময় হলেই।
তবে বিয়ের বিষয়ে পরিবারের পক্ষ থেকে আমার ওপর কোনো চাপ নেই। আমি কাজ উপভোগ করছি এবং তা নিয়ে সুখে আছি পরিবার এটা জানে। আমাকে আগে পাত্র খুঁজতে হবে, তারপর বিয়ে এটাই সবচেয়ে বড় কথা। এটিই প্রথমে প্রয়োজন। আমার নিজের কোন পছন্দ নেই। তবে লকডাউনে নিজেকে একা লাগছে খুব। ভাবছি লকডাউনের পরই বিয়েটা করে ফেলবো(হেসে)।
কোনো অভিনেতাকে বিয়ে করতে চান কি না প্রশ্ন করা হলে এই অভিনেত্রী বলেন, অভিনেতাকে বিয়ে করব না কখনোই বলিনি। তবে ইন্ডাস্ট্রির বাহিরের কাউকে বিয়ে করা আমার ইচ্ছা। ভারতে করোনাভাইরাসের কারণে লকডাউন চলছে। সোনাক্ষী এই সময়টা ঘরেই সময় কাটাচ্ছেন । ‘দাবাং’ সিনেমাখ্যাত এই অভিনেত্রীকে ফিটনেস নিয়ে ভাবছেন কি না জানতে চাওয়া হলে তিনি বলেন, কোনো ডায়েটই লকডাউনে অনুসরণ করছি না। চেষ্টা করছি আনন্দে সময় কাটানোতে, তাই ক্যালরি নিয়ে মাথা ঘামাচ্ছি না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর