× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৬ জুলাই ২০২০, সোমবার

বিমোহিত করলেন মাধুরী

বিনোদন

বিনোদন ডেস্ক | ২৮ মে ২০২০, বৃহস্পতিবার, ১১:৪০

বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত তার অভিনয় ও নৃত্যদক্ষতা দিয়ে অগণিত ভক্তকে উজ্জীবিত করেছেন। গানের প্রতি তার অনুরাগের কথাও সবাই জানেন। এবার সংগীতবিশ্ব তার কণ্ঠের জাদুতে আরেকবার বিমোহিত হলো। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে জানা যায়, এর আগে নিজের ছবি ‘দেবদাস’, ‘আজা নাচলে’ ও ‘গুলাব গ্যাং’-এর গানে কণ্ঠ দিয়েছেন এ অভিনেত্রী। তাই অনুরাগীরা তার কণ্ঠের কথা ভালোভাবেই জানেন। তবে মাধুরী এবার যে গান গাইলেন, তা একেবারেই ভিন্ন। গানটিতে তার অসাধারণ গায়কিতে মুগ্ধ শ্রোতারা। অভিনেত্রী, নৃত্যশিল্পী, প্রযোজক হিসেবে নিজের ক্যারিয়ার উজ্জ্বল করেছেন মাধুরী দীক্ষিত।
এবার তার মুকুটে নতুন পালক যুক্ত হলো। পেশাদার শিল্পী হিসেবে আত্মপ্রকাশ করলেন তিনি। নতুন এই গানের শিরোনাম ‘ক্যান্ডেল’। গানটি সম্পর্কে মাধুরী দীক্ষিত বলেছেন, তার জীবনযাত্রার কিছু অংশ ধারণ করেছে এ গানটি। যেখানে তার জীবনের বিস্ময়কর মুহূর্ত, সংগ্রাম, উদযাপন আর অন্তঃপুর খোঁজার অনুভব কথা ও সুরে তুলে ধরা হয়েছে। ভালোবাসা ও আশার বাণীই উদ্ভাসিত হয়েছে গানে। মাধুরীর আশা, গানটি তার ভক্তদের অনুপ্রেরণা জোগাবে এবং জীবনে শত বাঁধাবিপত্তি এলেও সাহস না হারানোর প্রেরণা দেবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Moumita Saha
৩০ মে ২০২০, শনিবার, ১১:১৫

Really u r great actor & also great ur singing voice All the best

অন্যান্য খবর