× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৪ জুলাই ২০২০, শনিবার

এবার ব্যতিক্রম

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৩০ মে ২০২০, শনিবার, ১১:৫৮

প্রতি ঈদে প্রায় দেড় থেকে দুই ডজনের মতো নাটক-টেলিছবিতে উপস্থিতি থাকতো জনপ্রিয় অভিনেতা সজলের। কিন্তু এবার তেমনটার ব্যতিক্রম ঘটলো। এই ঈদে তার অভিনীত নাটক-টেলিছবির সংখ্যা এগারোটি। এর মধ্যে বৈশাখী টিভিতে ঈদের দিন প্রচার হয়েছে ‘ব্ল্যাঙ্ক চেক’, ঈদের তৃতীয় ও চতুর্থ দিন মাছরাঙা টিভিতে প্রচার হয়েছে টেলিফিল্ম ‘মেঘডুবি’ ও ‘যদি আরেকটু সময় পেতাম’, গতকাল ঈদের পঞ্চম দিন গাজী টিভিতে প্রচার হয়েছে ‘অন্তর্নিহিত ভালোবাসা’, একই দিন মাছরাঙা টিভিতে ছিল টেলিফিল্ম ‘মনে মনে’। আজ ঈদের ষষ্ঠ দিন রাত ৮টা ১০ মিনিটে বৈশাখী টিভিতে রয়েছে ‘গোধূলি লগ্নে’, রাত ৮ টায় আরটিভিতে প্রচার হবে ‘খোলস ভাঙ্গার গল্প’ নাটকটি। আগামীকাল রাত ৮টা ১০ মিনিটে বৈশাখী টিভিতে রয়েছে ‘শেষ হয়েও হলো না শেষ’ ও এটিএন বাংলায় ‘সবুজ রঙের স্বপ্ন’। এছাড়া ‘কাগজের বউ’ ও ‘স্পর্শে আছো তুমি’ নামের আরো দুটি নাটক প্রচার হবে এবারের ঈদে এই অভিনেতার। সজল বলেন, করোনা ভাইরাসের লকডাউনে ঈদের বেশ কিছু নাটকে কাজ করতে পারিনি।
দুই মাসের বেশি কোনো শুটিং করছি না। ঈদে ইতিমধ্যে প্রচার হওয়া নাটকগুলোর জন্য অনেকের প্রশংসা পেয়েছি। এদিকে মুক্তির অপেক্ষায় আছে সজল অভিনীত ‘জিন’ নামের একটি সিনেমা। এতে তার বিপরীতে অভিনয় করেছেন নায়িকা পূজা চেরী। এটি পরিচালনা করেছেন নাদের চৌধুরী। প্রসঙ্গত, প্রায় তিন বছর পর এই সিনেমার মধ্য দিয়ে সজল বড় পর্দায় ফিরছেন। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘রানআউট’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর