× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৭ জুলাই ২০২০, মঙ্গলবার

আওয়ামী লীগের বিয়ন্ড দ্য প্যানডেমিক’র ৩য় পর্ব আজ

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৩০ মে ২০২০, শনিবার, ১১:৩০

করোনা ভাইরাসের সংকট মোকাবেলায় সরকার ও দলের কর্মকান্ড এবং করোনা পরবর্তী সময়ে করণীয় বিষয়ে আলোচনা অনুষ্ঠানের আয়োজন করছে বাংলাদেশ আওয়ামী লীগ। ‘বিয়ন্ড দ্য প্যানডেমিক’ শিরোনামে এ অলোচনা অনুষ্ঠানটি আওয়ামী লীগের অফিশিয়াল ফেসবুক পেজে সরাসরি সম্প্রচার হচ্ছে।
স্বাস্থ্যবিধি মেনে অর্থনৈতিক কর্মকান্ড চালুঃ বাস্তবতা ও চ্যালেঞ্জ শীর্ষক শিরোনামে ‘বিয়ন্ড দ্য প্যানডেমিক’-এর তৃতীয় পর্ব অনুষ্ঠিত হবে আজ রাত সাড়ে ৮ টায়। প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদের সঞ্চালনায় এতে আলোচক হিসেবে থাকছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, উপ প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান, জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা ও টাঙ্গাইল-৬ আসনের সংসদ সদস্য আহাসানুল ইসলাম টিটু। ফেসবুক কমেন্টের মাধ্যমে সাধারণ মানুষ সরাসরি তাদের প্রশ্নগুলো আলোচকদের কাছে তুলে ধরতে পারবেন। করোনা পরিস্থিতিতে সরকার ও আওয়ামী লীগের কর্মকান্ড নিয়ে তাদের ভাবনা ও প্রত্যাশা সরাসরি জানানোর সুযোগ সৃষ্টির জন্যই ‘বিয়োন্ড দ্যা প্যানডেমিক’ নামে আলোচনা অনুষ্ঠানের উদ্যোগ বলে জানায় আওয়ামী লীগ। এর আগে, বিয়ন্ড দ্যা প্যান্ডেমিকের দুইটি পর্ব অনুষ্ঠিত হয়। গত ১৫ মে আওয়ামী লীগের ফেইসবুক পেইজে ‘বিয়ন্ড দ্য প্যানডেমিক’ এর প্রথম পর্ব সম্প্রচারিত হয়, যার বিষয়বস্তু ছিল ‘করোনা ভাইরাস মহামারী মোকাবেলায় জনসচেতনতা’।

মহামারি করোনা মোকাবিলায় দেশে সবচাইতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে আওয়ামী লীগের ঘোষিত ‘ডিজিটাল বাংলাদেশ’ ক্যাম্পেইন- নিয়ে এ পর্বে আলোচনা করা হয়। দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হয় গত ১৯ মে। এই পর্বের আলোচ্য বিষয় ছিল ‘করোনা ভাইরাস সংকটে মানবিক সহায়তা’। করোনা ভাইরাস সঙ্কট মোকাবেলায় সরকার ও আওয়ামী লীগের কর্মকান্ড এবং সঙ্কট পরবর্তী পরিস্থিতিতে সমাজ ও রাষ্ট্রের সকল পর্যায়ের করনীয় বিষয়ে আলোচনা হয়। এ পর্বে ভিডিও বার্তায় যোগ দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর