× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৬ জুলাই ২০২০, সোমবার

মুখ খুললেন প্রিয়াংকা

বিনোদন

বিনোদন ডেস্ক | ৩০ মে ২০২০, শনিবার, ১২:০০

হলিউড অভিনেত্রী পামেলা আন্ডারসন কদিন আগেই জানিয়েছেন, তিনি নব্বইয়ের দশকে তার অভিনীত জনপ্রিয় টেলিভিশন সিরিজ 'বেওয়াচ' এর নতুন সংযোজন পছন্দ করেননি। দর্শকপ্রিয় এই টিভি সিরিজে পামেলা সি জে পার্কারের চরিত্রে অভিনয় করেন, যিনি মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া ও হাওয়াইয়ের বিভিন্ন সৈকতে অগ্নিসংযোগ করেন।

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘বেওয়াচ’ ছবিতে সহ-অভিনেতা ডেভিড হ্যাসেলহফের বিপরীতে অভিনয় করেন পামেলা। সেখানে একটি বিশেষ চরিত্রে দেখা যায় তাকে। ‘ওয়াচ হোয়াট হ্যাপেনস লাইভ উইথ অ্যান্ডি কোহেন’ শীর্ষক অনুষ্ঠানে তিনি ওই ব্যাপারে কথা বলেন।টেলিভিশন সিরিজটিকে বড় পর্দায় নিয়ে আসা সম্পর্কে পামেলা বলেন, আমি এটা পছন্দ করি না। আমার কাছে প্রিয়াংকার 'বেওয়াচ' ভালো লাগেনি। পামেলার এমন বক্তব্যের পর তেমন কোনো কথা বলেননি প্রিয়াংকা। তবে সম্প্রতি এ বিষয়ে মুখ খুলেছেন তিনি। প্রিয়াংকা বলেন, 'বেওয়াচ' ছবিটি কে পছন্দ করলো আর কে করলো না তাতে আমার কিছু যায় আসে না।
আমি আমার শতভাগ দিয়ে কাজ করেছি এখানে। এ প্রজেক্টের সঙ্গে আমার আবেগও জড়িত। সুতরাং এই নিয়ে কেউ সমালোচনা করলে তা পাত্তা দিচ্ছি না আমি।

উল্লেখ্য, ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘বেওয়াচ’ ছবিতে অভিনয় করেন জ্যাক এফ্রন, আলেকজান্দ্রা ডাড্ডারিয়ো, প্রিয়াংকা চোপড়া, কেলি রোরব্যাচ প্রমুখ। ছবিটি বক্স অফিসে ব্যাপক ব্যবসায়িক সাফল্য পায়। তবে সমালোচকদের মন জয় করতে পারেনি এটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর