× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

কুমিল্লায় পরকীয়ার জেরে যুবককে হত্যা

অনলাইন

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে | ৩০ মে ২০২০, শনিবার, ১২:১৪

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার আদ্রা উত্তর ইউনিয়নের দক্ষিণ শাকতলী গ্রাম থেকে জিয়াউল হক ( ৩০) নামের এক যুবকের বস্তাবন্দি লাশ উদ্ধার করে নাঙ্গলকোট থানা পুলিশ। শনিবার  রাত পৌনে ১০ টার দিকে ম’রদেহ উদ্ধার করা হয়েছে। নিহত যুবক ওই গ্রামের হুমায়ন কবিরের ছেলে। আটককৃত মোর্শেদা বেগম ওই গ্রামের বাহারাইন প্রবাসী বাসিরের স্ত্রী।
জানা যায় ,বুধবার ওই যুবক নিখোঁজ হয় অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে শুক্রবার নিহতের পিতা হুমায়ন কবির থানায় সাধারণ ডায়েরি করেন। চাচীকে সন্দেহ হলে পুলিশ চাচীকে জিজ্ঞাসাবাদ করলে তার স্বীকারোক্তিতে অবশেষে শনিবার রাতে পার্শ্ববর্তী তার চাচার বাড়ীর পরিত্যাক্ত সেফটি ট্যাংকি থেকে বস্তাবন্দি মর দেহ উদ্ধার করা হয়।সে জানায় ওইদিন রাত ১১ টা হত্যা করে।
স্হানীয়রা জানায়,চাচী মোর্শেদা বেগমের সাথে জিয়াউল হকের সাথে অবৈধ সম্পর্ক ছিল এর জের ধরে তার চাচা বাছির তাকে শ্বা সরোধ করে হ ত্যা করে ম রদেহ সেফটি টাংকিতে পেলে দেয়।
নাঙ্গলকোট থানার ওসি মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন,জিডির সূত্রে চাচীকে জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি অনুযায়ী পরিত্যক্ত সেফটি ট্যাংকি থেকে মর দেহ উদ্ধার করা হয়। রোববার সকালে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিহতের চাচী মোর্শেদা বেগম হ ত্যার কথা স্বীকার করেছে। নিহতের পরিবার মামলা দায়ের করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর