× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৬ জুলাই ২০২০, সোমবার

শুটিং করা যাবে এফডিসিতে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২ জুন ২০২০, মঙ্গলবার, ৬:৫৯

মহামারি করোনাভাইরাস সংক্রমণ রোধে গত প্রায় দুই মাস ধরে এফডিসিসহ সকল অফিস বন্ধ ছিল। চলচ্চিত্রের শুটিংসহ সকল কার্যক্রমও বন্ধ ছিল। টানা দুই মাস সাধারণ ছুটি শেষে গত শনিবার থেকে দাপ্তরিক কার্যক্রমে ফিরেছে এবং এখন থেকে শুটিংও করা যাবে এফডিসিতে। শুটিংয়ের জন্য বিএফডিসির ফ্লোরগুলোকে প্রস্তুত রাখা হয়েছে। প্রযোজক ও পরিচালকরা চাইলে স্বাস্থ্যবিধি মেনে ফ্লোরে শুটিং করতে পারবেন বলে জানান এফডিসির জনসংযোগ কর্মকর্তা হিমাদ্রি বড়ুয়া। তিনি বলেন, এফডিসির শুটিং ফ্লোরগুলো শুটিংয়ের জন্য পুরোপুরি প্রস্তুত। স্বাস্থ্যবিধি মেনে শুটিং করা যাবে। আশা করছি, দুই-একদিনের মধ্যে শুটিং ফ্লোরগুলো ব্যস্ত হয়ে যাবে।
কেননা দীর্ঘদিন শুটিং করতে পারেননি নির্মাতারা। গত ২৬শে মার্চ থেকে সাধারণ ছুটি ঘোষণার পর থেকে বিএফডিসির দাপ্তরিক কাজ বন্ধ ছিল। শুধু পরিচ্ছন্নতা শাখা কর্মী ও নিরাপত্তা কর্মীরা এফডিসিতে ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর