× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৬ জুলাই ২০২০, বৃহস্পতিবার

মডেল হাসিন জাহান শামির সঙ্গে নগ্ন ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিলেন

ভারত

কলকাতা প্রতিনিধি | ১ জুন ২০২০, সোমবার, ৭:৫৭

গত এক-দেড় বছরে অনেক বিতর্কের জন্ম দিয়েছেন ভারতীয় ক্রিকেটার মোহম্মদ শামির স্ত্রী মডেল হাসিন জাহান। গত রোববার ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে নিজের একটি নগ্ন ছবি পোস্ট করেছেন হাসিন জাহান। শামির সঙ্গে পারিবারিক বিরোধের মধ্যেই রয়েছেন হাসিন জাহান। দু’জনের মুখ দেখাদেখিও বন্ধ। এই অবস্থাতেই হাসিন তার ইনস্টাগ্রামে যে ছবি পোস্ট করেছেন তাতে দেখা গেছে, হাসিন জাহানের উন্মুক্ত পিঠ ও বিনা পোশাকে মোহাম্মদ শামি। ছবিটি তোলা শামির সঙ্গে একসঙ্গে থাকাকালীন সময়ে। তবে ছবিটি ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়ে  গেছে। তৈরি হয়েছে প্রবল শোরগোল।
ইনস্টাগ্রাম পোস্টে হাসিন লিখেছেন, ‘যেদিন তুই কিচ্ছু ছিলিস না, তখন আমি পবিত্র ছিলাম। আজ তুই কিছু হয়ে গিয়েছিস তাই আমি অপবিত্র হয়ে  গেলাম। মিথ্যার পর্দা দিয়ে সত্যকে ঢাকা যায় না। পোস্টের শেষে জানিয়েছেন, ছবিতে মডেল হাসিন জাহান এবং মোহাম্মদ শামি। এর আগে অবশ্য হাসিন মোহাম্মদ শামিকে নিয়ে অনেক বিতর্কিত পোস্ট করেছেন। এমনি একটি পোস্টে শামিকে ‘নির্লজ্জ বখাটে’ বলেও অভিযোগ করেছিলেন হাসিন। ফেসবুক পোস্টে তাঁর অভিযোগ ছিল, ‘টিকটকে ৯৭ জনকে ফলো করে বখাটে শামি। তার মধ্যে ৯০ জনই মহিলা। এক বাচ্চার বাবার কোনো লজ্জা নেই। ছিঃ ছিঃ। ২০১৮ সালে শামির বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ এনে তোলপাড় করেছিলেন তার স্ত্রী হাসিন জাহান। শামির বিরুদ্ধে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ার পাশাপাশি ঘরোয়া হিংসা, যৌন হেনস্তা-সহ একাধিক অভিযোগ এনেছিলেন হাসিন। লিখিত অভিযোগ দায়ের করেছিলেন কলকাতা পুলিশের কাছেও। শামির সঙ্গে পাকিস্তানের এক তরুণীর সম্পর্ক রয়েছে দাবি করে ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে গড়াপেটার অভিযোগ করেছিলেন হাসিন জাহান। যদিও এই অভিযোগ নিয়ে তদন্তে শামিকে ‘নিষ্কলঙ্ক’ ঘোষণা করেছিল  বোর্ডের দুর্নীতি দমন শাখা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
অশিক্ষিত
১ জুন ২০২০, সোমবার, ৯:৩৩

এজন্যই বিয়ে করার আগে সুন্দর চেহারা নয়, সুন্দর চরিত্রের মেয়েকে বিয়ে করতে হবে।

অন্যান্য খবর