× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৬ জুলাই ২০২০, সোমবার

চলচ্চিত্র প্রযোজক মোজাম্মেল হক আর নেই

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২ জুন ২০২০, মঙ্গলবার, ১:০১

শাকিব-বুবলী জুটির ‘রংবাজ’ ও ‘পাংকু জামাই’ ছবির প্রযোজক মোজাম্মেল হক সরকার মারা গেছেন। গতকাল রাত ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
সম্প্রতি অসুস্থ হয়ে রাজধানীর উত্তরার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন মোজাম্মেল হক। অবস্থার অবনতি হলে গতকাল তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
আজ মঙ্গলবার (২ জুন) বাদ আসর গাজীপুরের হোতাপাড়ার মণিপুরে নিজের তৈরি মসজিদের পাশে তাকে দাফন করা হবে বলে জানিয়েছেন মোজাম্মেল হক সরকারের ঘনিষ্ঠ বন্ধু ও গাজীপুর চান্দনা জামে মসজিদের সেক্রেটারি হাজি বারেক মিয়া।
তিনি বলেন, গতকাল হঠাৎ করেই মোজাম্মেল হক সরকারের শ্বাসকষ্ট বেড়ে যায়। তাই উত্তরার ওই হাসপাতাল থেকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন। তিনি জানান, মোজাম্মেলকে গত শনিবার উত্তরার একটি হাসপাতালে ভর্তি করানো হয়। পরদিন অবস্থার অবনতি হলে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়। গতকাল অবস্থার আরো অবনতি হলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়।
মেসার্স ভাওয়াল পিকচার্সের স্বত্বাধিকারী ছিলেন মোজাম্মেল হক সরকার।
তার প্রযোজিত ছবির মধ্যে ‘মন বসে না পড়ার টেবিলে’, ‘রাজা বাবু ৪২০’, ‘পাংকু জামাই’, ‘রংবাজ’ উল্লেখযোগ্য।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর