× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৩ জুলাই ২০২০, সোমবার

প্লাজমা থেরাপি নিয়েছেন নাসিম

শেষের পাতা

স্টাফ রিপোর্টার | ৩ জুন ২০২০, বুধবার, ৮:১০

করোনা আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমকে প্লাজমা থেরাপি দেয়া হয়েছে। তিনি বর্তমানে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। মঙ্গলবার সকালে তাকে প্লাজমা থেরাপি দেয়া হয়েছে। হাসপাতালের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আল এমরান চৌধুরী জানান, সাবেক স্বাস্থ্যমন্ত্রীর অবস্থা বর্তমানে স্থিতিশীল আছে। এর আগে, সোমবার সকালে করোনা উপসর্গ নিয়ে তিনি বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন। পরে নমুনা পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। সেখানে মেডিসিন বিশেষজ্ঞ ডা. মহিউদ্দিন আহমদের তত্ত্বাবধানে তিনি চিকিৎসা নিচ্ছেন। সাবেক এই স্বাস্থ্যমন্ত্রীর হাসাপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসা চলছে।
তার সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে পরিবারের পক্ষ থেকে দোয়া চাওয়া হয়েছে।
মোহাম্মদ নাসিম আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের মুখপাত্র। ২০১৪ সালে গঠিত আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারে তিনি স্বাস্থ্যমন্ত্রীর দায়িত্ব পালন করেন। ৯৬ সালে আওয়ামী লীগের সরকারে তিনি স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্বে ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর