× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৪ জুলাই ২০২০, শনিবার

আকাশ চোপড়ার সেরা একাদশেও সাকিব

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২ জুন ২০২০, মঙ্গলবার, ৯:১৭

ইএসপিএন ক্রিকইনফো এবং ওয়েস্ট ইন্ডিজের সাবেক পেসার ও জনপ্রিয় ধারাভাষ্যকার ইয়ান বিশপের সময়ের সেরা একাদশে জায়গা পেয়েছিলেন সাকিব আল হাসান। এবার সাবেক ভারতীয় ক্রিকেটার ও ধারাভাষ্যকার আকাশ চোপড়াও টাইগার অলরাউন্ডারকে রেখেছেন তার বেছে নেয়া সময়ের সেরা ওয়ানডে একাদশে । অধিনায়ক হিসেবে বেছে নিয়েছেন ইংল্যান্ডকে ২০১৯ বিশ্বকাপ জেতানো ইয়ন মরগানকে।

আকাশ চোপড়ার দলে জায়গা পাননি পাকিস্তান, শ্রীলঙ্কা ও আফগানিস্তানের কোন ক্রিকেটার। তার দলে ওপেন করবেন রোহিত শর্মা ও ক্যারিবিয়ান উইকেটরক্ষক-ব্যাটসম্যান শাই হোপ। তিনে নামবেন বিরাট কোহলি। চার নম্বরে রস টেলর। পাঁচে মরগান।

দলে রেখেছেন দুই অলরাউন্ডার সাকিব আল হাসান ও বেন স্টোকসকে। ব্যাটে-বলে সমান কার্যকর এই দুই অলরাউন্ডারের মধ্যে যেকোন একজনকে বেছে নেয়ার ঝুঁকি নেননি আকাশ চোপড়া।
তবে ইয়ান বিশপ তার দলের অলরাউন্ডার হিসেবে স্টোকস নয় বেছে নিয়েছিলেন সাকিবকে।

পেস আক্রমণের নের্তৃত্ব দেবেন পরপর দুই ওয়ানডে বিশ্বকাপের সর্বোচ্চ উইকেটশিকারী অস্ট্রেলিয়ান পেসার মিচেল স্টার্ক। তার সঙ্গী মোহাম্মদ শামি ও লকি ফার্গুসন। একমাত্র স্পিনার হিসেবে দলে জায়গা পেয়েছেন কুলদ্বীপ যাদব।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর