× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৪ জুলাই ২০২০, শনিবার

করোনার ভয়ে ইংল্যান্ড সফরে যেতে রাজি নন তিন ক্যারিবীয় তারকা!

খেলা

স্পোর্টস ডেস্ক | ৩ জুন ২০২০, বুধবার, ৪:৩১



সবকিছু ঠিক থাকলে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দিয়ে মাঠে গড়াবে করোনা পরবর্তী আন্তর্জাতিক ক্রিকেট। সূচি অনুযায়ী ২১ দিনের মধ্যে তিনটি টেস্ট ম্যাচ খেলবে দুই দল। আগামী ৮ই জুলাই সাউদাম্পটনে শুরু হবে প্রথম টেস্ট। পরের দুই ম্যাচ হবে ওল্ড ট্র্যাফোর্ডে, ১৬ই জুলাই ও ২৪শে জুলাই থেকে। দর্শকশূন্য স্টেডিয়ামে হতে যাওয়া সিরিজে খেলতে ইংল্যান্ডে যেতে চান না তিন ক্যারিবিয়ান তারকা ক্রিকেটার। এমনটাই দাবি করেছে বৃটিশ দৈনিক ডেইলি মেইল। তবে সেই তিন ক্রিকেটারের নাম প্রকাশ করেনি তারা।
ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দলের অধিনায়ক জেসন হোল্ডার সম্প্রতি মন্তব্য করেছিলেন, কেউ যদি ইংল্যান্ড সফরে যেতে আগ্রহী না হয় এতে হতাশার কিছু নেই। এটাকে তিনি স্বাভাবিকভাবেই নেবেন এবং দলে এর কোনো প্রভাব পড়বে না বলেও জানান তিনি।
বৃটিশ সরকারের কাছ থেকে সবুজ সঙ্কেত পাওয়ার পরই ক্যারিবিয়ানদের বিপক্ষে হোম সিরিজের নতুন সূচি ঘোষণা করে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।
এর আগে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত এই সিরিজটি হওয়ার কথা ছিল মূলত ৪ঠা জুন থেকে। ভেন্যু ছিল দ্য ওভাল, এজবাস্টন ও লর্ডস। কিন্তু করোনা ভাইরাস পরিস্থিতিতে তা স্থগিত হয়ে যায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর