× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৬ জুলাই ২০২০, সোমবার

মিশা ও জায়েদের বিরুদ্ধে হিরো আলমের লিখিত অভিযোগ

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৩ জুন ২০২০, বুধবার, ৭:৪৩

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানের নামে চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতিতে অভিযোগ দিয়েছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। তিনি গণমাধ্যমে জায়েদ-মিশার দ্বারা হেয়প্রতিপন্ন হয়েছেন বলে অভিযোগ করেছেন।
আজ (৩ জুন) লিখিত অভিযোগ করে চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতিকে তাদের বিরুদ্ধে প্রযোজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ করেন হিরো আলম। মিশা-জায়েদের বিরুদ্ধে করা হিরো আলমের লিখিত অভিযোগপত্র গ্রহণ করেছে চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতি।
হিরো আলম এই অভিযোগপত্রে লিখেছেন, আমি চলচ্চিত্র প্রযোজক ও পরিবেশক সমিতির সদস্য হওয়া শর্তেও, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি জনাব মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান গণমাধ্যমে আমাকে হেয়প্রতিপন্ন করেছেন এবং বলেছেন আমি চলচ্চিত্রের কে? এই নামে আমেক কেউ চেনেও না, জানেও না।
জানা গেছে, সম্প্রতি একটি টিভি অনুষ্ঠানে শাহরিয়ার নাজিম জয়ের এক প্রশ্নের উত্তরে শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর হিরো আলমকে চিনতে পারেননি, আর সাধারণ সম্পাদক জায়েদ খান হিরো আলমকে মিউজিক ভিডিও করেন বলে চিহ্নিত করেন। এই কারণেই হিরো আলম আজ লিখিত অভিযোগপত্র জমা দেন। তবে বিষয়টি নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি মিশা সওদাগর ও জায়েদ খান।
প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়া থেকে আকস্মিকভাবে আলোচনায় উঠে আসেন হিরো আলম। এরপর বগুড়া থেকে ঢাকায় এসে একের পর এক মিউজিক ভিডিওতে কাজ করেছেন। ‘মার ছক্কা’ নামের একটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন।
করেছেন ছবি প্রযোজনাও। মাঝে একবার হিন্দি ছবিতে অভিনয়ের জন্যও ডাক পেয়েছিলেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Khokon
৩ জুন ২০২০, বুধবার, ১০:২৬

Hero Alam is hero no doubt. He is not come from hand of persons who is establised in our society and every corner ? Here Alam is proud for everybody because he established himself in our society from the grassroot level ! His back ground is a bangladesi, his working performance excellent and new generations will learn from him, how to make carrier himself without help some one ? This is life ? Life is not bullshit, life is not buy some positions by money ? Misa saudagar and jahed Khan is not a qualified person's for their post and should remove from there (post) immediately not delaying. They are shame in our society and no right to hold their post ? Hero Alam is by birth of bangladesi, so he has right to get membership any organisations in our country if he has some quality and I think he has already earned. But I don"t know who selected or voted this two useless guys, one looks like even drunker? I think film industries and ministries who is responsible for developments of industry will do justice without any delayed ?

অন্যান্য খবর