× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৪ জুলাই ২০২০, শনিবার

‘ফাঁকা মাঠে যারা মানিয়ে নেবে তারাই শিরোপা জিতবে’

খেলা

স্পোর্টস ডেস্ক | ৪ জুন ২০২০, বৃহস্পতিবার, ১১:২০


স্প্যানিশ লা লিগার বাকি ম্যাচগুলো হবে দর্শকশূন্য মাঠে। আর ফাঁকা গ্যালারির সামনে খেলা কেমন হবে, সেটি দেখার অপেক্ষায় টনি ক্রুস। রিয়াল মাদ্রিদের এই মিডফিল্ডার মনে করেন, নতুন পরিস্থিতির সঙ্গে মানিয়ে নেয়া দলটিই জিতবে লা লিগার শিরোপা।
করোনাভাইরাসের প্রাদুর্ভাবে গত মার্চ থেকে স্থগিত হয়ে থাকা লা লিগা পুনরায় শুরু হচ্ছে আগামী ১১ই জুন। এদিন ডার্বিতে মুখোমুখি হবে রিয়াল বেতিস ও সেভিয়া। রিয়াল মাদ্রিদ প্রথম ম্যাচ খেলবে আগামী ১৪ই জুন। ঘরের মাঠে রিয়াল খেলবে এইবারের বিপক্ষে।
করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে খেলাগুলো হবে দর্শকহীন মাঠে। নতুন এই পরিবেশের সঙ্গে মানিয়ে নেয়াটা গুরুত্বপূর্ণ বলে রিয়াল মাদ্রিদ টিভিকে দেয়া সাক্ষাৎকারে জানান ক্রুস। রিয়ালের জার্মান তারকা বলেন, এই প্রথম আমাদের দর্শকশূন্য মাঠে খেলতে হবে।
দেখা যাক কী হয়। নতুন পরিবেশের সঙ্গে যে দল ভালোভাবে মানিয়ে নিতে পারবে, তারাই জিতবে।’
টনি ক্রুস বলেন, ‘প্রথম ম্যাচে সেরা অবস্থায় থাকার জন্য আমরা নিষ্ঠার সঙ্গে অনুশীলন করছি। এর বেশি আমরা করতে পারি না। পরিস্থিতি সবার জন্য একই । নিজেদের ফিটনেস নিয়ে কাজ করতে হবে, বল নিয়ে অনুশীলন করতে হবে এবং আমাদের একটা দল হয়ে খেলতে হবে, যেটা আমরা বাকি ১১ ম্যাচ সামনে রেখে অনুশীলনে করেছি।’
স্প্যানিশ লা লিগা তালিকার শীর্ষে ফারাক মাত্র ২ পয়েন্টের। ২৭ ম্যাচে ৫৬ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে ৫৮ পয়েন্ট সংগ্রহ শীর্ষ দল বার্সেলোনার। পরিবর্তিত অবস্থায় দুই রাউন্ডের সূচি প্রকাশ করেছে লা লিগা কর্তৃপক্ষ।  আর দুই ম্যাচই নিজেদের মাঠে খেলবে রিয়াল মাদ্রিদ। যদিও সংস্কার কাজের কারণে এ দুই ম্যাচ রিয়ালের বিখ্যাত ভেন্যু সান্টিয়াগো বার্নাব্যু স্টেডিয়াম হবে না। খেলা হবে রিয়াল ‘বি টিম’-এর মাঠে।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর