× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৪ জুলাই ২০২০, শনিবার

টটেনহ্যামের একজন করোনায় আক্রান্ত

খেলা

স্পোর্টস ডেস্ক | ৪ জুন ২০২০, বৃহস্পতিবার, ১১:৪৭



ইংলিশ প্রিমিয়ার লীগের খেলা পুনরায় শুরু হচ্ছে আগামী ১৭ই জুন। ইতিমধ্যেই  শুরু হয়েছে দলগুলোর পূর্ণ অনুশীলন। মাঠে নামার প্রস্তুতির পাশাপাশি চলছে খেলোয়াড় ও স্টাফদের করোনাভাইরাস পরীক্ষা। সবশেষ পরীক্ষায় টটেনহ্যাম হটস্পারের একজনের শরীরে ধরা পড়েছে করোনা। বিষয়টি নিশ্চিত করেছে টটেনহ্যাম। যদিও আক্রান্ত ব্যক্তির নাম গোপন রেখেছে ইংলিশ ক্লাবটি। একই সঙ্গে শনাক্তকারীকে সাত দিনের আইসোলেশনে পাঠানোর কথা বিবৃতির মাধ্যমে জানিয়েছে টটেনহ্যাম।
সবশেষ রাউন্ডে ১ হাজার ১৯৭ জন খেলোয়াড় ও স্টাফের করোনা পরীক্ষা করা হয়েছে, যেখানে মাত্র একজনের শরীরে প্রাণঘাতী ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এ নিয়ে পাঁচ রাউন্ড মিলিয়ে হয়েছে ৫ হাজার ৭৯টি পরীক্ষা।
টটেনহামের একজন যোগ হওয়ায় ‘পজিটিভি’ সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৩-তে।
প্রিমিয়ার লীগের খেলোয়াড় ও স্টাফদের প্রতি সপ্তাহে দুবার করে করোনা পরীক্ষা করা হচ্ছে। চক্রাকারে এই পরীক্ষা চলতেই থাকবে লীগ শুরুর আগপর্যন্ত।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর