× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৬ জুলাই ২০২০, সোমবার

নিলামে অ্যানিস্টনের নগ্ন ছবি

বিনোদন

বিনোদন ডেস্ক | ৪ জুন ২০২০, বৃহস্পতিবার, ১২:৫৩

ফের নগ্ন হলেন হলিউড অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন। দু-বছর আগে তার শরীরী বিভঙ্গ সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল। শুধুমাত্র শরীরের কারিশমা দেখাতেই ক্যামেরার সামনে নগ্ন হয়েছিলেন অভিনেত্রী। পঞ্চাশ-ছোঁয়া বয়সে অমন নগ্ন সৌন্দর্যের মাঝে আবিষ্ট ছিলেন নেটিজেনরা। হলিউডের এই অভিনেত্রীর নগ্নতা নিয়ে ফের তোলপাড় শুরু হয়েছে। তবে এবার সম্পূর্ণ ভিন্ন ও মহত্‍‌ এক উদ্দেশ্যে। কোভিড-১৯ তহবিলর অর্থ জোগাড়ে নিজের নগ্ন ছবি নিলামে তোলার সম্মতি দিলেন পঞ্চাশ-ঊর্ধ্ব অভিনেত্রী। ইনস্টাগ্রামে জেনিফার জানিয়েছেন, একটি সংগঠনের মাধ্যমে তার নগ্ন ছবি কয়েক দিনের মধ্যেই নিলামে উঠতে চলেছে।
নিলামে যে অর্থ উঠবে, তা দিয়ে করোনা টেস্ট করবে সংগঠনটি।
দু-বছর আগে নেটফ্লিক্সের নতুন একটি ছবির শুটিং চলাকালীন দু-ঘণ্টার বিরতি নিয়েছিলেন। সেই ফাকে ধরা পড়ে তার নগ্নতা। নীলরঙা এক জোড়া বিকিনিতে মোহিনী সৌন্দর্য। পুলের পাশে সান বাথ নিচ্ছিলেন। রোদস্নান শেষে নিজের বিকিনি জোড়া বদল করেতে গিয়েই বেধেছিল বিপত্তি। অকস্মাত্‍‌ উন্মুক্ত হয় তার বুক। সেই নগ্নতা ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।
সেই সঙ্গে জোর গুঞ্জনও। অনেকেরই বক্তব্য, জেনিফার ইচ্ছে করে নিজের নগ্ন শরীর প্রদর্শন করেছেন। কেউ আবার অভিনেত্রীর ফিটনেসের প্রশংসা করেছেন। আবার কারো বক্তব্য ছিল, ফিটনেস ভালো বলেই নগ্ন হয়ে তা দেখাতে হবে?
জেনিফার জানিয়েছেন, সম্প্রতি নিলামে দেওয়া নগ্ন ছবিটি এখনকার নয়। প্রায় ২৫ বছর আগের। ১৯৯৫ সালে ফোটোগ্রাফার মার্ক সেলিগার তার নগ্ন সৌন্দর্য লেন্সবন্দি করে রেখেছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর