× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৭ জুলাই ২০২০, মঙ্গলবার

করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন উত্তরকোণ সম্পাদক মোজাম্মেল হক

বাংলারজমিন

বগুড়া প্রতিনিধি | ৪ জুন ২০২০, বৃহস্পতিবার, ২:২৬

বগুড়া থেকে প্রকাশিত দৈনিক উত্তকোণ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক অধ্যাপক মোজাম্মেল হক তালুকদার মোজাম্মেল হক তালুকদার করোনা উপসর্গ নিয়ে ঢাকার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। তিনি বগুড়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।
তিনি বগুড়া শাহ সুলতান কলেজে অধ্যাপনার পাশাপাশি এপিপি, বাসস, রেডিও বাংলাদেশ, দৈনিক বার্তা, দৈনিক করতোয়া, দৈনিক উত্তরাঞ্চল, দৈনিক মুক্তবার্তায় কাজ করেছেন।
জ্যেষ্ঠ এই সাংবাদিক দীর্ঘদিন লিভারের সমস্যায় ভুগছিলেন। এরই মাঝে তিনি করোনায় উপসর্গ নিয়ে সিএমএইচ থেকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে স্থানান্তরিত হন। বৃহস্পতিবার (৪ জুন) সকালে তিনি সেখানেই ইন্তেকাল করেন।
তার মৃত্যুতে বগুড়ার সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে আসে। তিনি বগুড়া প্রেসক্লাবের সেক্রেটারি ও সভাপতি, সাংবাদিক ইউনিয়নের সভাপতি, ডায়াবেটিক সমিতি, রেডক্রিসেন্ট, রোটারিসহ বহু সংগঠনের সাথে জড়িত ছিলেন।
তিনি মরহুম সংসদ সদস্য সিরাজুল হক তালুকদারের পুত্র ও বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদারের বড় ভাই।
তার ইন্তেকালে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমিন গাজী, মহাসচিব এম আবদুল্লাহ, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মীর্জা সেলিম রেজা, সাধারণ সম্পাদক গণেশ দাস, সাবেক সভাপতি মতিউল ইসলাম সাদী, সাবেক সভাপতি মীর সাজ্জাদ আলী সন্তোষ, সহসভাপতি আব্দুস সাত্তার, কোষাধ্যক্ষ আব্দুল ওয়াদুদ, নয়াদিগন্তের স্টাফরিপোর্টার আবুল কালাম আজাদ, দীপ্ত টিভির বগুড়া প্রতিনিধি এস এম আবু সাঈদ, মানবজমিন প্রতিনিধি প্রতীক ওমরপ্রমূখ। তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেছেন।
সেই সাথে শোকাহত পরিবারের প্রতি সমাবেদনা প্রকাশ করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর