× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ৪ জুলাই ২০২০, শনিবার

কুয়েতে করোনায় বাংলাদেশির মৃত্যু

বাংলারজমিন

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি | ৪ জুন ২০২০, বৃহস্পতিবার, ৫:৪১

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মধ্যপ্রাচ্যের দেশ কুয়েতে দেলোয়ার হোসেন দেলু (৫৫) নামে এক বাংলাদেশীর মৃত্যু হয়েছে। তার বাড়ি মৌলভীবাজারের রাজনগর উপজেলার খারপাড়া (ফকিরতুলা) গ্রামে। বুধবার রাতে হাসপাতাল কর্তৃপক্ষ তার মৃত্যুর খবর জানিয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার সদর ইউনিয়নের খাড়পাড়া গ্রামের মরহুম মোঃ ইব্রাহিম মিয়ার ছেলে দেলোয়ার হোসেন দেলু দীর্ঘদিন থেকে মধ্যপ্রাচ্যের দেশ কুয়েতে বসবাস করছেন। গত কয়েকদিন আগেও তিনি বাংলাদেশ থেকে ছুটি কাটিয়ে কুয়েতে ফিরেছেন ।
রমজান মাসে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হলে কুয়েতের ফরওয়ানীয়া হসপিটালে তাকে ভর্তি করা হয়।

সেখানে তার অবস্থার অবনতি হলে জাবের আল সাবা হাসপাতালে স্থানান্তর করা হয়।

 সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় বুধবার রাতে খারপাড়া এলাকার কুয়েত প্রবাসী সৈয়দ শামসুল হকের মোবাইল ফোনে হাসপাতাল কর্তৃপক্ষ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে। তবে তিনি কখন মারা গেছেন তা জানা যায়নি।


এদিকে দুই ছেলে সন্তানের জনক দেলোয়ার হোসেন দিলু মৃত্যুর খবর তার গ্রামের বাড়িতে পৌঁছালে শোকের ছায়া নেমে আসে। যে স্বজনরা কান্নায় ভেঙে পড়ছেন বারবার।

দেলোয়ার হোসেন দিলুর লাশ দেশে আনা হবে কিনা এ ব্যাপারে কিছু জানা যায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর