× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার

জানাযা পড়তে এসে মৃত্যুবরণ করলেন উখিয়ার জালাল

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, উখিয়া থেকে | ৪ জুন ২০২০, বৃহস্পতিবার, ৫:৪৫

নিদানীয়া থেকে এসেছিলেন স্বজনের জানাজা পড়তে, কিন্তু জানাযা পড়া হলো না জালাল উদ্দিনের। তালত ভাই (মরহুম ইছহাক আহমদ) জানাযা পড়ার আগেই সবাইকে শোকের সাগরে ভাসিয়ে নিজেই না ফেরার দেশে চলে গেলেন। এমনই ঘটনা ঘটেছে উখিয়ার জালিয়াপালং পাইন্যাশিয়া গ্রামে। যোহরের নামাজরত অবস্থায় স্টোক করে মৃত্যুবরণ করেছেন বলে জানা যায়।

নিহত জালাল উদ্দিন (৩৮) উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের ৫নং ওয়ার্ডের নিদানীয়া গ্রামের মৃত  মৌলভী নুরুল আলমের ছেলে ও মকছুদ উল্লাহর মেম্বারের ছোট ভাই।

জানা যায়, গতকাল রাত ১১টার জালাল উদ্দিনের তালত ভাই মরহুম অলি আহমদের জৈষ্ঠপুত্র আলহাজ্ব ইসহাক আহমদ (৫৭) চট্টগ্রামের একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুর খবরে জালাল জানাযা পড়তে ছুটে এসেছিলেন পাইন্যাশিয়া গ্রামে। কিন্তু জানাযার নামাজের আগে যোহরের ফরজ নামাজ আদায় করছিলেন তিনি। কিন্তু হঠাৎ নামাজরত অবস্থায় তিনি স্টোক করলে নামাজের মুসল্লীরা জানতে পারলে উনাকে কোটবাজার অরিজিন হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বিষয়টি নিশ্চিত করে উখিয়া উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরী জানান, ছোটভাই জালাল নিদানীয়া থেকে পাইন্যাশিয়া এসেছিল তালত ভাই মরহুম ইসহাক সাহেবের জানাজা পড়তে কিন্তুু এর পূর্বেই ছোট ভাইয়ের জানাজার নামাজ পড়তে হলো। তিনি একজন অত্যান্ত ভালো মানুষ ছিলেন, তার এই মৃত্যুতে আমার গভীর ভাবে শোকাহত।
আল্লাহ যেন তাকে বেহেসত নসীব করে, আমীন।

এদিকে তার এই মৃত্যুর ঘটনায় গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর