× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৩ জুলাই ২০২০, সোমবার

বরিশালে আরও ৬৪ জন আক্রান্ত

করোনা আপডেট

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে | ৫ জুন ২০২০, শুক্রবার, ১১:২২

রেকর্ড সংখ্যক ক‌রোনা রো‌গী শনাক্ত হ‌য়ে‌ছে ব‌রিশা‌লে। গতকাল মধ্যরা‌তে দেয়া জেলা প্রশাস‌নের তথ্যম‌তে ২৪ ঘন্টায় আক্রা‌ন্তের সংখ্যা ৬৪ জন। এর ম‌ধ্যে চার বছ‌রের শিশু র‌য়ে‌ছে। র‌য়ে‌ছে ১১জন পু‌লিশ সদস্যও।

বৃহস্পতিবার শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে জেলা প্রশাসনে সরবারহকৃত তথ্যসূত্রে এই সংবাদ জানা গেছে। প্রতিবেদনে নতুন করে উজিরপুর উপজেলার বাসিন্দা দুইজন, গৌরনদী উপজেলার একজন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ১১ জন সদস্য এবং পুলিশ পরিবারের সদস্য দুইজন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের একজন চিকিৎসক, ৩ জন নার্স ও একজন স্টাফসহ মোট ৫ জন, শেবাচিম হাসপাতালের নার্সের পরিবারের দুইজন সদস্য, বরিশাল সিটি কর্পোরেশন অধিভুক্ত সাগরদী, রূপাতলী, কাউনিয়া এবং বাংলাবাজার এলাকার বাসিন্দা ৫ জন করে মোট ২০ জন, আমানতগঞ্জ, আলেকান্দা আমতলার মোড় এলাকার বাসিন্দা দুইজন করে মোট ৬ জন, চৌমাথা, বিএম স্কুল মোড়, ধান গবেষনা রোড, কলেজ রোড, বগুড়া রোড, ফকির বাড়ি, কমিশনার অফিস, কাঠপট্টি, ভিআইপি রোড, মুসলিম গোরস্থান রোড, কাশিপুর, ১০ এপিবিএন, ল’ কলেজ এলাকার বাসিন্দা একজন করে মোট ১৩ জন।

বরিশাল সদর উপজেলার শায়েস্তাবাদ ও চরকাউয়া ইউনিয়নের দিনারের পুল এলাকার একজন করে মোট ২ জনের কোভিড-১৯ পজিটিভ পাওয়া গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর