× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকরোনা আপডেটকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজান
ঢাকা, ১৩ জুলাই ২০২০, সোমবার

সাবেক প্রধান তথ্য কমিশনার অধ্যাপক গোলাম রহমানের পুরো পরিবার করোনায় আক্রান্ত

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৫ জুন ২০২০, শুক্রবার, ৮:৪৪

সাবেক প্রধান তথ্য কমিশনার ও বাসস চেয়ারম্যান অধ্যাপক গোলাম রহমান এবং তার স্ত্রী, ছেলেসহ পরিবারের পাঁচজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

জানা গেছে, আক্রান্তদের মধ্যে তার পুত্রবধূ ও গৃহকর্মীও রয়েছেন। ২৯শে মে প্রথমে তার স্ত্রী নাইম আরা হোসাইনের করোনা ভাইরাস সংক্রমণ ধরা পড়ে। পরে পরিবারের অন্যান্য সদস্যদের পরীক্ষা করালে অধ্যাপক রহমানসহ পরিবারের সবার ধরা পড়ে।

 অধ্যাপক গোলাম রহমান মানবজমিনকে বলেন, তার স্ত্রীর অবস্থা ভালো নয়। প্লাজমা থেরাপি চলছে। আজ একব্যাগ দেয়া হবে অবস্থার অবনতি হলে আগামীকাল আবার দেয়া হবে। তিনি রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজ্ড হাসপাতালে ভর্তি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক অধ্যাপক গোলাম রহমান বাংলাদেশ সরকারের তথ্য কমিশনের প্রধান তথ্য কমিশনারের দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) চেয়ারম্যানের দায়িত্বও পালন করেছেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর