× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ জুলাই ২০২০, বুধবার

ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি

অনলাইন

অনলাইন ডেস্ক | ৬ জুন ২০২০, শনিবার, ১১:২৫

করোনা ভাইরাসে আক্রান্ত গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে । তৃতীয়বারের মতো দেয়া হয়েছে প্লাজমা থেরাপি। সকাল থেকে অক্সিজেন নিতে হয়নি।

আজ শনিবার সকালে গণস্বাস্থ্য কেন্দ্রের জনসংযোগ কর্মকর্তা মো. ফরহাদ এসব তথ্য জানান।

তিনি জানান, শুক্রবার তার ডায়ালাইসিস করা হয়েছে এবং তৃতীয়বারের মতো প্লাজমা থেরাপি দেয়া হয়েছে।আগে যে সিরিয়াস অবস্থা ছিল, এখন আর ওরকম হচ্ছে না। এখন একটু ভালোর দিকে। সকালে উঠে ফ্রেশ হয়ে নাশতা করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Adv.N.I.Bhuiyan
৬ জুন ২০২০, শনিবার, ৭:২১

হে আল্লাহ আপনি ডা: জাফরুল্লাহ সাহেবকে সুস্থ করে দিন,দেশের মানুষকে তার মাধ্যমে করোনা দ্রুত পরিক্ষার একটা কিট দিন যাতে দেশের মানুষ উপকার পায় ও সারা বিশ্বে এই কিট বিক্রি করে প্রচুর বৈদেশিক মুদ্রা অর্জিত হয় আমিন

মোঃ মাহবুবরাব্বানী
৬ জুন ২০২০, শনিবার, ৬:৫১

আলহামদুলিল্লা, মহান রব্বুল আলামীনের কাছে অশেষ শুকরিয়া আদায় করছি... জাফরুল্লাহ চৌধুরীর মত মহান মানুষ বাঙালি জাতির জন্য বড়ই প্রয়োজন..

Nur
৬ জুন ২০২০, শনিবার, ৫:৩৫

May Allah blessing you . We pray to Allah for giving him recovery from illnes.

রিপন
৬ জুন ২০২০, শনিবার, ৫:৪৫

কোটি মানুষের দোয়া, আশীর্বাদ, শুভকামনা, ভালোবাসা যার নিত্যসাথি, তার ভয় নেই; সে মৃত্যুঞ্জয়ী। সে মরেও অমর। যদ্দিন বাঁচে, বাঁচে মুকুটহীন সম্রাটের বাঁচা, সিংহের বাঁচা। ‍"যদি একদিন ভালোবাসা, মৃত্যু যে তার পর, আমি তা-ই চাই; চাই না বাঁচতে আমি প্রেমহীন হাজার বছর!"

অন্যান্য খবর