× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ জুলাই ২০২০, বুধবার

সংকটাপন্ন নাসিম, মেডিকেল বোর্ড গঠন

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৬ জুন ২০২০, শনিবার, ১:১৩

আওয়ামী লীগ নেতা ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থা অবনতি হয়েছে। সংকটাপন্ন বলেই জানিয়েছেন চিকিৎসকরা। তার চিকিৎসায় ৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। বোড মিটিংয়ে নাসিমকে ৭২ ঘণ্টা পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নেয়া হয়। শনিবার বিকেলে এসব তথ্য জানিয়েছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।
তিনি জানান, পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে মোহাম্মদ নাসিমের চিকিৎসায়। বোর্ডে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য ডা. কনক কান্তি বড়ুয়া ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ রয়েছেন।
বিপ্লব বড়ুয়া বলেন, অপারেশনের পর চিকিৎসকরা মোহাম্মদ নাসিমকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখেন। এবার তা বাড়ানো হয়েছে।
তার শারীরিক অবস্থা এখনও স্থিতিশীল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার স্বাস্থ্যের খোঁজখবর নিচ্ছেন। তার জন্য আওয়ামী লীগের পক্ষ থেকে আমরা দেশবাসীর কাছে দোয়া চাচ্ছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Md.Shahanshah
৬ জুন ২০২০, শনিবার, ৬:০৭

হায় নাসিম ইসলামের যত বিরোধিতা করছো

রিপন
৬ জুন ২০২০, শনিবার, ৫:৩৭

মিসটার নাসিমের একই সাথে করো্না ও স্ট্রোক। কেস জটিল। ঢাকা মেডিকেলে চেষ্টা করা যেতে পারে। ওখানে মস্তিষ্কে অস্ত্রোপাচারের ব্যবস্থা আছে শুনেছি। অবশ্য, দেশের স্বাস্থ্যব্যবস্থার কী ডিাজটাল হাল, তা এঁরাই ভালো বলতে পারেন আমার চেয়ে। আমি তো আর দেশের স্বাস্থ্যবিভাগ পরিচালনা করার সুযোগ পাই নি এঁদের মতো করে।

Jhon
৬ জুন ২০২০, শনিবার, ৪:২০

Please transfer him to Dhaka medical college Hospital or BSMMU where best treatment of the country is available and where Bangladesh government has developed medical science a lot.

জাফর আহমেদ
৬ জুন ২০২০, শনিবার, ৩:৫৯

একজন জাফর উল্লাহর চৌধুরী ও আর একজন মোঃ নাসিম একজনের জন্য হাজার হাজার মানুষ দোয়া করেন ও অন্য জনের জন্য মানুষ মানুষ মুখ খুলেন না, আর খুললেও অন্য কারণে,

অন্যান্য খবর