× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ জুলাই ২০২০, বুধবার

যাত্রী সংকটে আগামী রোববার ও সোমবারের ফ্লাইটও বন্ধ বিমানের

অনলাইন

অনলাইন ডেস্ক | ৬ জুন ২০২০, শনিবার, ৪:৩৩

যাত্রী সংকটের কারণে আগামী রোববার ও সোমবারও অভ্যন্তরীণ রুটে ফ্লাইট বাতিল করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এ নিয়ে টানা সাতদিনের ফ্লাইট বাতিল করলো রাষ্ট্রায়ত্তে এ এয়ারলাইন্সটি। আজ বিমানের একটি সূত্র গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে। সূত্রটি জানায়, যাত্রী সংকটের কারণে সামনের দু’দিনের ফ্লাইটও বাতিল করতে বাধ্য হয়েছে এয়ারলাইন্সটি।

আজ শনিবার বিমানের একটি চার্টার্ড ফ্লাইট মালদ্বীপে পাঠানো হয়েছে। সেটি ওই দ্বীপরাষ্ট্রে থাকা বাংলাদেশিদের নিয়ে আসবে।
করোনা ভাইরাসের কারণে দীর্ঘ ৬৯ দিন বন্ধ থাকার পর অভ্যন্তরীণ তিন রুটে গত ১লা জুন ফ্লাইট চলাচল শুরু করে বিমান। তবে ফ্লাইট চালুর দ্বিতীয় দিন ২রা জুন ও তৃতীয় দিন ৩রা জুন যাত্রী সংকটের কারণে কোনো ফ্লাইট পরিচালনা করতে পারেনি বিমান। ৪ঠা জুন টানা তিন দিনের ফ্লাইট বাতিলের ঘোষণা দেয় সংস্থাটি।

সর্বশেষ গত ৪ঠা জুন জানানো হয়, ৫ ও ৬ জুনের সব শিডিউল ফ্লাইট বাতিল করা হয়েছে। আজ জানানো হলো আগামী দু’দিনের ফ্লাইট বাতিলের কথা।
যদিও বিমানের রুটগুলোতেই যাত্রী নিয়ে চলাচল করছে বেসরকারি ইউএস-বাংলা এয়ারলাইন্স ও নভোএয়ারের ফ্লাইট।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
sirajul islam
৬ জুন ২০২০, শনিবার, ১০:১২

the biman Bangladesh air lines management is really disaster for national and international flight first of the cost is very high and not one time second thing for the luggage is missing always and services is very poor thanks

মেহবুব সহিদ
৬ জুন ২০২০, শনিবার, ৭:৩৩

বিমান ধংশের জন্য কতিপয় কর্মকর্তা ও সিন্ডিকেট দায়ী।লকডাউনের পর প্রথমে ভাড়া অস্বাভাবিক বৃদ্ধি।ফলে যাত্রীরা বেসরকারি সংস্হার বিমানে ভ্রমন করে।বিমানে সিট খালি থাকলেও যাত্রার আগ পর্যন্ত ভাড়া কমায় না,অথচ বেসরকারি বিমান সংস্হা সিট খালি থাকলে যাত্রার আগে ভাড়া কমিয়ে সিট পূরন করে।বিমান এসব নিয়ে কোন চিন্তা ভাবনা নেই। কারন মাস গেলে বেতন ঠিকই পাবেন উনারা। ভাড়া নিয়ে বিমানের অবস্থান তদন্ত হওয়া উচিৎ।বেসরকারি বিমান নিয়মিত যাত্রী পাচ্ছেন আর সরকারি বিমান যাত্রীর অভাবে ফ্লাইট বাতিল করছে;ব্যাপারটা অস্বাভাবিক নয়কি?

Tuheen
৬ জুন ২০২০, শনিবার, ৪:০৩

All management should be fire..

অন্যান্য খবর