× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ জুলাই ২০২০, বুধবার

কেরানীগঞ্জে ধর্ষণের শিকার শিশু

বাংলারজমিন

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি | ৬ জুন ২০২০, শনিবার, ৫:২১

ঢাকার কেরানীগঞ্জে সাত বছরের এক শিশু ধর্ষনের শিকার হয়েছে। ধর্ষণের পরেই ধর্ষক দ্বীন মোহাম্মদ (৩৫) পলাতক রয়েছে। ধর্ষণের শিকার শিশুটি এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। দক্ষিণ কেরানীগঞ্জের কদমতলী খালপাড় এলাকায় বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। গতকাল সকাল ১১টায় ওই বাড়িতে সরেজমিন প্রতিবেদনে গেলে ওই  বাড়ির ভাড়াটিয়ে রিনা বেগম জানান, ধর্ষক দ্বীন মোহাম্মদ তার স্ত্রীকে নিয়ে একই বাড়ির পাশের একটি রুমে ভাড়া থাকে। কয়েকদিন আগে তার স্ত্রী বাবার বাড়ি গিয়েছে। গত বৃহস্পতিবার রাতে বৃষ্টির সময় শিশুটি তার রুমে টিভি দেখতে যায়। এ সুযোগে তিনি শিশুটিকে ধর্ষণ করে।
এতে শিশুটি রক্তাক্ত অবস্থায় তাদের রুমে এসে কান্নাকাটি করে ঘটনাটি তার মা রুবিনার কাছে জানালে মুহুর্থেই বিষয়টি পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে। পরে দ্বীন মোহাম্মদ তার রুমে তালা মেরে কৌশলে পালিয়ে যায়। রাতেই শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শাহজামান জানান, ধর্ষণের ঘটনায় থানায় মামলা হচ্ছে। এ বিষয়ে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর