× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ জুলাই ২০২০, বুধবার

নওগাঁয় রাস্তার পাশ থেকে নবজাতক উদ্ধার

বাংলারজমিন

নওগাঁ প্রতিনিধি | ৬ জুন ২০২০, শনিবার, ৫:২২

নওগাঁর বদলগাছীতে  রাস্তার  পাশ থেকে ব্যাগে মোড়ানো অবস্থায় ৩/৪ দিন বয়সের একটি জীবিত মেয়ে নবজাতক কে উদ্ধার করেছে পথচারিরা। গত শুক্রবার রাত ৮টায় বদলগাছী উপজেলার পাহাড়পুর ইউনিয়নের পাহাড়পুর- জামালগঞ্জ রাস্তার চাঁপাডাল পাইকর তলী থেকে ওই নবজাতক শিশুটিকে উদ্ধার করা হয়। পাহাড়পুর ইউপি সদস্য আব্দুস সালাম বলেন, শুক্রবার রাত ৮টার দিকে রাস্তার ধারে একটি শিশুর কান্না শুনতে পান পথচারি সাবানা এবং ঝরনা। কান্নার শব্দ শুনে কাছে গিয়ে দেখেন ব্যাগের ভিতরে একটি  শিশু।সাথে সাথে ওই স্থান থেকে শিশুটিকে উদ্ধার করে পাহাড়পুর পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে তারা। শিশুটির বয়স ৩/৪ দিনের মত হবে ধারণা করা হচ্ছে। পাহাড়পুর পুলিশ ফাঁরির ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম বলেন, শিশুটিকে নিয়ে ফাঁড়িতে আসার পর আমি ফোনে অবগত করি নওগাঁ জেলার পুলিশ সুপার প্রকৌশলী জনাব আবদুল মান্নান মিয়া বিপিএম কে। পুলিশ সুপার এর নিদের্শে নবজাতককে বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে শিশুটিকে ভর্তি করা হয়। কিছু পরে কর্তব্যরত ডাক্তার সুস্থতার ছাড়পত্র দেন।
পরবর্তীতে রাত ১২ টার দিকে পাহাড়পুর ফাঁড়ির পাশে মুনিরুজ্জামান মুন্নার স্ত্রী  দুধমাতা মোছাঃ রাবেয়া আক্তার রিপার জিম্মায় দেয়া হয়েছে। মুনিরুজ্জামান মুন্না বলেন বাচ্চাটা আপাতত আমার জিম্মায় আছে, আমার স্ত্রী বাচ্চাটিকে নিজের সন্তানের মত দেখাশুনা করছে। আইনি প্রক্রিয়াই আমরা বাচ্চাটাকে নিতে চাই। যদি বাচ্চাটাকে আমাদের দেওয়া হয় তাহলে আমরা নিজের সন্তানের মত মানুষ করে তুলবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর