× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ জুলাই ২০২০, বুধবার

‘সরকারের ভুল সিদ্ধান্তে দেশে করোনা ছড়িয়েছে’

অনলাইন

অনলাইন ডেস্ক | ৬ জুন ২০২০, শনিবার, ৫:৫৫

সরকারের ভুল সিদ্ধান্তের কারণে দেশে করোনাভাইরাস ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে বলে মনে করেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির সভাপতি ড. কর্নেল (অব.) অলি আহমদ (বীরবিক্রম)। বলেন, সরকার একাধিকবার ছুটি ঘোষণা ও ছুটি বাতিল করায় জনগণ সারাদেশে বিনা বাধায় যাতায়াতের সুযোগ পেয়েছে। শ্রমিকরা একাধিকবার নিজ নিজ গ্রামে আসা-যাওয়া করেছে। সর্বোপরি সরকারের ভুল সিদ্ধান্তের কারণে সারাদেশে করোনাভাইরাসের চাষাবাদ হয়েছে। আজ  এলডিপির সাংগঠনিক সম্পাদক সালাহউদ্দিন রাজ্জাক স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি একথা বলেছেন।

অলি আহমদের বলেন, মার্চ মাসের শেষ সপ্তাহ থেকে দেশ ও জনগণের বৃহত্তর স্বার্থে করোনাভাইরাসের বিস্তার রোধে কারফিউ অথবা জরুরি অবস্থা ঘোষণার জন্য সরকারকে একাধিকবার অনুরোধ করেছি। কিন্তু সরকার তাতে কর্ণপাত করেনি। এ কারণে আজ সারাদেশে করোনা ছড়িয়ে পড়েছে।

ঢাকা ও চট্টগ্রামের অলিগলিতে কোভিড-১৯ রোগের প্রাদুর্ভাব বেড়েছে উল্লেখ করেন অলি আহমদ। তার মন্তব্য, প্রাথমিক পর্যায়ে যদি জরুরি অবস্থা অথবা কারফিউ জারি করা হতো, তাহলে করোনাভাইরাস কখনও বর্তমান পর্যায়ে পৌঁছাতো না।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর