× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ জুলাই ২০২০, বুধবার

ময়মনসিংহ বিভাগে মৃত্যু ১৪

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ৭ জুন ২০২০, রবিবার, ৭:১৯

ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে শুক্রবার ২টি মেশিনে ৬ শিফটে ৫৬৪ নমুনা পরীক্ষায় ৬৮ জনের মাঝে করোনা পজিটিভ পাওয়া গেছে। এরমধ্যে ময়মনসিংহ জেলায় ৩০ জন এবং নেত্রকোনা জেলায় ৩৮ জন। ময়মনসিংহ জেলায় আক্রান্তদের মধ্যে মেডিকেলের দুই স্বাস্থ্যকর্মীসহ সদর ৯ জন, ভালুকা-১৯ জন ও গফরগাঁও-২ জনসহ ময়মনসিংহ জেলায় ৩০ জন। নেত্রকোনা জেলায় ৩৮ জনের মধ্যে কেন্দুয়া ১৩ জন, পূর্বধলা-৯ জন, দুর্গাপুর-৬ জন, বারহাট্টা-৪ জন, সদর-৩ জন, আটপাড়া-২ জন, মোহনগঞ্জ-১ জন রয়েছে। এ নিয়ে ময়মনসিংহ বিভাগে আক্রান্ত ১,৩৬১ জন আক্রান্ত হলো। এর মধ্যে ময়মনসিংহ জেলায় ৬৩২ জন, জামালপুর জেলায় ৩২২ জন, নেত্রকোনা জেলায় ২৯৩ জন এবং শেরপুর জেলায় ১১৮ জন। এ ছাড়া শুক্রবার সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২ জন। এ নিয়ে চার জেলায় সুস্থ হলেন ৪৯০ জন।
এই বিভাগে সর্বমোট মারা গেছেন ১৪ জন। এরমধ্যে ময়মনসিংহ জেলায় ৬ জন, জামালপুর জেলায় ৪ জন এবং নেত্রকোনা জেলায়  ৩ জন ও শেরপুর জেলায় একজন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর