× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৬ জুলাই ২০২০, বৃহস্পতিবার

দাউদকান্দিতে হত্যা মামলার আসামি খুন

বাংলারজমিন

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি | ৬ জুন ২০২০, শনিবার, ১০:৪৩

দাউদকান্দিতে পূর্ব শত্রুতার জের ধরে উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আমির হোসেন রাজন হত্যা মামলার আসামী মুহাম্মদ জিসান(২৪) নামের এক যুবককে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। জিসান উপজেলার কাজিরকোনা গ্রামের আব্দুল মালেকের ছেলে। শনিবার সকালে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে প্রায় ২শত গজ দক্ষিণে পশ্চিম মাইজপাড়া এলাকার মাছের প্রজেক্টের পুকুর সংলগ্ন পাড় থেকে তার মৃতদেহ উদ্ধার করেছে দাউদকান্দি মডেল থানার পুলিশ। পরে লাশ ময়নাতদন্তের জন্য কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে কোন এক সময়ে ঘাতকরা জিসানকে কুপিয়ে হত্যা করে ও মৃত্যু নিশ্চিত করে পশ্চিম মাইজপাড়া এলাকার মাছের প্রজেক্টের পুকুর পাড়ে মৃত দেহ ফেলে যায়। আজ শনিবার সকালে স্থানীয়রা মাছের প্রজেক্টের  পাড়ে  পড়ে থাকা  রক্তাত্ত একজনের লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। নিহত জিসানের  হাতে ও মাথার পিছনের অংশে কোপের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, ঘাতকরা নির্জনস্থা্নের পুকুর পাড়ে তাকে হত্যা করে লাশ ফেলে চলে যায়।
নিহতের বাবা আব্দুল মালেক তার ছেলের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবী জানিয়ে ঘাতকদের ফাঁসি চান। দাউদকান্দি মডেল থানার পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।এ রিপোর্ট প্রেরণ পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ আরোও জানায়, নিহত জিসান ২০১৭ সালে আলোচিত হত্যাকাণ্ড দাউদকান্দি্ উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা নিহত আমির হোসেন রাজন মামলা্র এজাহারভুক্ত ৯ নাম্বার আসামি ছিলেন।সে রাজনের হত্যা মামলায় গ্রেফতার হয়ে প্রায় ২ বছর জেলও খেটেছিলেন!

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর