× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১৫ জুলাই ২০২০, বুধবার

জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক রশীদ চৌধুরীর মৃত্যু

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৬ জুন ২০২০, শনিবার, ১০:৫১

করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন ঢাকায় বসবাসরত বৃহত্তর সিলেটের বাসিন্দাদের সংগঠন জালালাবাদ এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক এমএ রশীদ চৌধুরী। শনিবার (৬ই জুন) ভোর রাতে আজিমপুরের নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

মরহুম রশীদ চৌধুরী আশির দশকে জালালাবাদ এসোসিয়েশনের কর্মকান্ডে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। পেশাগত জীবনে তিনি এক সফল ব্যবসায়ী। ইসলামী ব্যাংকের প্রতিষ্ঠাতা পরিচালক ছিলেন।

মরহুমের মৃত্যুতে মানবজমিনে পাঠানো এক বার্তায় জালালাবাদ এসোসিয়েশন ঢাকার সভাপতি ড. একে এ মবিন, সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন, জালালাবাদ ভবন ট্রাষ্ট এর চেয়ারম্যান আবদুল হামিদ চৌধূরী,সেক্রেটারি আব্দুল কাইয়ূম চৌধুরী, জালালাবাদ শিক্ষা ট্রাষ্টের চেয়ারম্যান ড.মোহাম্মদ ফরাস উদ্দিন, সেক্রেটারি জালাল আহমেদ গভীর শোক প্রকাশ করেছেন। তার পরিবারের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
৬ জুন ২০২০, শনিবার, ৬:৫২

Innalillahi wa inna elaihi rajeun

অন্যান্য খবর